রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মার্কেট ও দোকান মালিকদের সাথে ওসি শাহাদতের আলোচনা

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ২৬১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১, ৩:২৬ অপরাহ্ন

রাজবাড়ী পাংশায় মার্কেট,শপিং মল গুলাতে প্রচুর ভিড় মানা হচ্ছে না কোনো সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি এবং অধিকাংশ মানুষের মুখে নেই মাক্স।অথচ সকাল ৯টা থেকে মার্কেট,শপিং মল, দোকানপাট বিকেল পাঁচটা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার।

যার ফলে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার লক্ষ্যে ২৮ এপ্রিল (বুধবার) পাংশায় মার্কেট ও দোকান মালিকদের সঙ্গে আলোচনা সভা করেছেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ,মোঃ শাহাদাত হোসেন।

এসময় ওসি মোঃশাহাদাত হোসেন বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের আরও সচেতন হতে হবে তা না হলে পার্শ্ববর্তী দেশ ভারতের মতন আমাদের দেশের অবস্থাও হতে পারে।

 

সামনে ঈদ এই কারণে মার্কেটগুলোতে অনেক ভিড় হবে এজন্য আপনারা যারা মার্কেট,শপিং মল,দোকানের মালিক রয়েছেন তাদের সচেতন হতে হবে। আপনারা স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে বেচা-কেনা করবেন আশা করি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর