শনিবার, ২১ মে ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আশুলিয়ায় এজহারভুক্ত প্রধান আসামীকে বাদ দিয়ে মামলা দায়ের

নিজস্ব প্রতিনিধি / ২৫৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১, ৬:৫৬ অপরাহ্ন

আশুলিয়ায় ব্যবসায়ী পলাশকে হত্যা চেষ্টার অভিযোগে এজহারভুক্ত প্রধান আসামী আবু সাদেক ভূইয়াকে বাদ দিয়ে তার ছেলে মনির ভূইয়াকে প্রধান আসামী করে মামলা দায়ের করার ঘটনা ঘটেছে। যার মামলা নং ৬৪।

প্রথম অভিযোগ পত্রে প্রধান আসামী ধামসোনা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু সাদেক ভূইয়ার নাম উল্লেখ থাকলেও মামলা রুজু করার সময় উপর মহলের চাপে তার নাম বাদ দিয়ে মামলা দায়ের করতে বাধ্য করা হয়েছে বলে জানিয়েছেন মামলার বাদী শাহনাজ পারভীন শোভা। প্রথম অভিযোগ পত্রে উল্লেখ করা হয়, গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় ধামসোনা ইউনিয়নের ভাদাইল দক্ষিণ পাড়া এলাকায় পলাশ স্টোরের স্বত্বাধিকারী পলাশ মিয়া নামে এক ব্যবসায়ীকে হত্যার উদ্দেশ্য দেশীয় অস্ত্র দিয়ে মারপিট করে সাদেক ভূইয়ার লোকজন। এ ঘটনায় ঐদিন রাতেই আবু সাদেক ভূইয়াকে প্রধান আসামী করে আশুলিয়া থানায় একটি অভিযোগপত্র দায়ের করেন আহত পলাশের স্ত্রী ও যুবলীগ নেত্রী শাহনাজ পারভীন শোভা। কিন্তু অভিযোগের এক সপ্তাহ পর মঙ্গলবার (২৭ এপ্রিল)দুপুরে মামলা দায়ের করার সময় আবু সাদেক ভূইয়ার নামটি বাদ দিয়ে তাকে মামলা দায়ের করতে বাধ্য করা হয়।

এ বিষয়ে মামলার বাদী শাহনাজ পারভীন শোভা বলেন, ২২ এপ্রিল রাতে আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করা হলেও শুধুমাত্র সাদেক ভূইয়ার নাম বাদ দেওয়ার জন্য নানা রকম টালবাহানা করে প্রশাসন। আবু সাদেক ভূইয়াকে প্রধান আসামী করা হলে মামলা দায়ের হবেনা বলেও জানায় তারা। তাই বাধ্য হয়ে অভিযোগ পত্র থেকে আবু সাদেক ভূইয়াকে বাদ দিয়ে তার ছেলে মনির ভূইয়াকে প্রধান আসামী করে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই ভুক্তভোগী নারী।

এ বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানা পুলিশের উপ- পরিদর্শক(এস আই) ইমদাদুল হক জানান, ব্যবসায়ীকে হত্যা চেষ্টায় মামলা রুজু হয়েছে। আসামী গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর