রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় নমব শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার-৩

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ১১২ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১, ৪:০৩ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় নবম শ্রেণিতে পড়–য়া এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ। সোমবার রাতে ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে ইউসুফ শিকদারকে প্রধান আসামী করে তিন জনের নাম উল্লেখ করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করে। পরে পুলিশ মঙ্গলবার ভোর রাতে অভিযান চালিয়ে প্রধান আসামী ইউসুফ সিকদার (২১), খলিল সিকদার (৫৫) ও হাসান সিকদার (২৬) কে টিয়াখালী ইউনিয়নের ইটবাড়িয়া এলাকা থেকে গ্রেফতার করে।
কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, গত ২২ এপ্রিল ওই শিক্ষার্থী প্রতিবেশীর বাড়ি থেকে সন্ধ্যায় নিজ বাড়িতে ফেরার পথে ইউসুফ পিতা ও ভাইয়ের সহযোগিতায় তাকে জোরপূর্বক অপহরন করে নিয়ে যায়। এঘটনায় ধর্ষীতার পিতা বাদী হয়ে কলাপাড়া থানায় ২৬ এপ্রিল একটি মামলা দায়ের করে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর