মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

লাড়িবাড়ি বাজারের জমি ও ঘর দখল,নেপত্থে প্রভাব শালী মহল

নিজস্ব প্রতিনিধি / ২১৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ২৬ এপ্রিল, ২০২১, ৪:০৬ অপরাহ্ন

রাজবাড়ীর কালুখালি উপজেলার সাওরাইল ইউনিয়নের অন্যতম হাট লাড়িবাড়ি বাজারের মোঃআব্দুল মমিনের ব্যাবসায়ী ঘর দখলের অভিযোগ উঠেছে। আব্দুল মমিন উপজেলার মৃগী ইউনিয়নের হেমায়েতখালির বাসিন্দার।

অভিযুক্ত আব্দুল মমিন বলেন, ২০০৬ সালে সাইদ হাসানের কাছ থেকে  ১.৫০ শতাংশ জমি ক্রয় করে সেখানে দোকান ঘর তুলে ব্যবসা করে আসছিলাম দীর্ঘ দিন। কিন্তু হঠাৎ লাড়িবাড়ি গ্রামের আতিন ও মতিন চেয়ারম্যানের সহযোগিতায় দোকান ঘর দখল করে নেয়। শুধু তাই নয় তিনি আরও জানান ১৯৯৯ সালে আতর বিশ্বাসের কাছ থেকে  ৩.৫ শতাংশ জমি (দাগ নং-৩০৭/১০৯৯) খরিদ করি তবে সেখান থেকে সোয়া দুই শতাংশ জমি বিক্রি করে দেই। কিন্তু বাকি জমি ও দখল করে নিয়েছে আমান মন্ডল।
জমির মালিক আব্দুল মমিন আরও বলেন, ২০১৪ সালে উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম উক্ত অভিযোগের পেক্ষিতে দরখাস্তের ভিত্তিতে অভিযুক্তদের নোটিশ দেওয়া হয় তবে তারা উপস্থিত হয় নি।
শুধু তাই নয় তৎকালিন কালুখালি থানার অফিসার ইনচার্জ  ওসি আব্দুল আজিজ বর্তমান চেয়ারম্যান কে ডেকে অভিযোগ কারির জমি বুঝিয়া দিতে বলেন তবুও তার সুরাহা করে নাই চেয়ারম্যান।
তবে বর্তমানে ওসি মোহাম্মদ মাসুদুর রহমান অভিযোগের ভিত্তিতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আতিউর রহমান (নবাব) ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম খায়ের উপর ভার দেন সমাধানের জন্য। তবে অভিযুক্ত কারীরা বার বার গড়িমসি করছে সমাধানের ব্যাপারে।
অভিযোগ কারী আব্দুল মমিন বলেন চেয়ারম্যান আলীর আশ্রয় প্রশ্রয়ে আতিন, মতিন ও আমান আমার জমি দখল করে রেখেছে। আমার বাড়ি লাড়িবাড়ি বাজার থেকে দূরে অথ্যাথ অন্য ইউনিয়নে হওয়ায় চেয়ারম্যান ইন্দন দিয়ে আমার জমি দখল করে রেখেছে।
আব্দুল মমিন আরও বলেন, চেয়ারম্যান শহিদুল ইসলাম আলীর অনেক রেকর্ড আছে তিনি শালিস করতে গিয়ে নিজেই জমি দখল করে নিয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর