শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আটঘরিয়ায় শেখ হাসিনারকে নিয়ে কটুক্তি করায় ছাত্রলীগের বিক্ষোভ নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন কুড়িগ্রামে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা গোদাগাড়ীতে স্থানীয়দের সাথে প্রকল্প সমাপনী সেমিনার সভা গোদাগাড়ীতে প্রযুক্তির মাধ্যমে ফসল উৎপাদন বাজারজাতকরণে কৃষক প্রশিক্ষণ কর্মশালা সরাইলে অরুয়াইল বাজারের রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি সাঁথিয়ায় ব্যানার নেওয়ার বিষয়ে ইউএনও’র সংবাদ সম্মেলন শ্রীমঙ্গলে অতিরিক্ত দামে আটা,ময়দা ও তেল বিক্রি, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা শিবগঞ্জে নিসচার সচেতনতামূলক আলোচনা সভা ও পুরস্বার বিতরণ সাঁথিয়ায় ট্রাক চাপায় যুবক নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

লাড়িবাড়ি বাজারের জমি ও ঘর দখল,নেপত্থে প্রভাব শালী মহল

নিজস্ব প্রতিনিধি / ১৭৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ২৬ এপ্রিল, ২০২১, ৪:০৬ অপরাহ্ন

রাজবাড়ীর কালুখালি উপজেলার সাওরাইল ইউনিয়নের অন্যতম হাট লাড়িবাড়ি বাজারের মোঃআব্দুল মমিনের ব্যাবসায়ী ঘর দখলের অভিযোগ উঠেছে। আব্দুল মমিন উপজেলার মৃগী ইউনিয়নের হেমায়েতখালির বাসিন্দার।

অভিযুক্ত আব্দুল মমিন বলেন, ২০০৬ সালে সাইদ হাসানের কাছ থেকে  ১.৫০ শতাংশ জমি ক্রয় করে সেখানে দোকান ঘর তুলে ব্যবসা করে আসছিলাম দীর্ঘ দিন। কিন্তু হঠাৎ লাড়িবাড়ি গ্রামের আতিন ও মতিন চেয়ারম্যানের সহযোগিতায় দোকান ঘর দখল করে নেয়। শুধু তাই নয় তিনি আরও জানান ১৯৯৯ সালে আতর বিশ্বাসের কাছ থেকে  ৩.৫ শতাংশ জমি (দাগ নং-৩০৭/১০৯৯) খরিদ করি তবে সেখান থেকে সোয়া দুই শতাংশ জমি বিক্রি করে দেই। কিন্তু বাকি জমি ও দখল করে নিয়েছে আমান মন্ডল।
জমির মালিক আব্দুল মমিন আরও বলেন, ২০১৪ সালে উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম উক্ত অভিযোগের পেক্ষিতে দরখাস্তের ভিত্তিতে অভিযুক্তদের নোটিশ দেওয়া হয় তবে তারা উপস্থিত হয় নি।
শুধু তাই নয় তৎকালিন কালুখালি থানার অফিসার ইনচার্জ  ওসি আব্দুল আজিজ বর্তমান চেয়ারম্যান কে ডেকে অভিযোগ কারির জমি বুঝিয়া দিতে বলেন তবুও তার সুরাহা করে নাই চেয়ারম্যান।
তবে বর্তমানে ওসি মোহাম্মদ মাসুদুর রহমান অভিযোগের ভিত্তিতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আতিউর রহমান (নবাব) ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম খায়ের উপর ভার দেন সমাধানের জন্য। তবে অভিযুক্ত কারীরা বার বার গড়িমসি করছে সমাধানের ব্যাপারে।
অভিযোগ কারী আব্দুল মমিন বলেন চেয়ারম্যান আলীর আশ্রয় প্রশ্রয়ে আতিন, মতিন ও আমান আমার জমি দখল করে রেখেছে। আমার বাড়ি লাড়িবাড়ি বাজার থেকে দূরে অথ্যাথ অন্য ইউনিয়নে হওয়ায় চেয়ারম্যান ইন্দন দিয়ে আমার জমি দখল করে রেখেছে।
আব্দুল মমিন আরও বলেন, চেয়ারম্যান শহিদুল ইসলাম আলীর অনেক রেকর্ড আছে তিনি শালিস করতে গিয়ে নিজেই জমি দখল করে নিয়েছে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর