রবিবার, ২৯ মে ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জমি মাপামাপিকে কেন্দ্র করে মহিলাকে বেধড়ক মারপিট 

নিজস্ব প্রতিনিধি / ২১৬ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২৫ এপ্রিল, ২০২১, ৫:০৮ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের অস্তগত ধুলিয়াট গ্রামের মোঃ খুয়াজ খা এর স্ত্রী আমেনা খাতুনকে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিত ভাবে বেধড়ক মারপিট করা হয়েছে। আমেনা খাতুন এখন পাংশা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি আছেন।

রবিবার (২৫ এপ্রিল) দুপুরে জমি মাপামাপির কে কেন্দ্র করে প্রভাব শালী চক্র মহলের মূলহুতা সমসের মৃধার ছেলে রুমজান মৃধার মারামারির ঘটনা ঘটায় ।
উক্ত ঘটনার বিষয়ে আমেনার ভাই জালাল খা বলেন, রুমজান মৃধা জমি মাপামাপি কে ইসু করে আমার বোন জামাই খুয়াজ আলী খা,ভাগ্নে ইউনুস খা,সাবু খা, ইউনুসের বউ, শামিম, শামিমের মা সহ ৮/১০ জন কে বেধড়ক মারপিট করা হয়েছে ।
স্থানীয় দের মাধ্যমে জানাযায়, সমসের মৃধার ছেলে লোকমান, ফিরোজ, রশিদ, আমিন মৃধার ছেলে আনোয়ায় সহ তার ভারা করা ২০/২৫ জন ভারা করা সন্ত্রাসী দের দিয়ে উক্ত হামলা ঘটায়।
একজন প্রতিবেশীর বরাদ দিয়ে জানাযায়, খুয়াজ খা ও তার ভাইয়েরা ছোট থাকা অবস্থায়  সমসের মৃধা গং উক্ত জমি দখল করে নেন। কিন্তু পরর্বতিতে খুয়াজ গং যখন জানতে পারে তখন তারা উক্ত জমি ভোগ দখল করে আসছিলো । তবে কিছু দিন যাবত রুমজান মৃধা তাদের ভয় ভিতি দেখিয়ে জমি দখলের উদ্দেশ্যে সময় অসময়  মাপামাপি করে জমি দখলের পায়তারা করে আসছে।
জানা যায় মারামারির এক  পর্যায়ে পাংশা মডেল থানা সাব ইন্সপেক্টর কামাল ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।
আহত ব্যক্তিদের মধ্যে জানা যায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর