রবিবার, ২৯ মে ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় কর্মহীন,অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে মাই টিভির ইফতার সামগ্রী ও নগদ অর্থ প্রদান

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ১৮১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৩:৪২ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় মহামারী করোনা দ্বিতীয় ঢেউ মোকাবলোয় জনপ্রিয় বেসকারি স্যাটেলাইট টেলিভিশন মাইটিভির ১২তম বর্ষে পর্দাপন উপলক্ষে গৃহবন্দী হয়ে পরা শতাধকি র্কমহীন, অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে।

বুধবার সকাল থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে এ ইফতার সামগ্র্রী পৌছে দেন মাইটিভির কলাপাড়া উপজেলা প্রতনিধি ও কলাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সাইফুল ইসলাম রয়েল।
এসময় কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সদস্যরা উপস্থিত ছিলেন। বিতরণকালে প্রতি পরবিারকে ২ কেজি বুট, ১ কেজি মুড়ি, ১ কেজি চিনি, ১ কেজি খেজুর, এক প্যাকেট ট্যাংক এসব পণ্য অসহায় মানুষের হাতে তুলে দেয়া হয়।

গত এক সপ্তাহ ধরে বিভিন্ন ছিন্নমুল, অসহায়, মধ্যবত্তি পরিবারের মাঝে গোপনীয়তা রক্ষা করে মাইটিভির চেয়ারম্যান  নাসীর উদ্দিন সাথীর পক্ষ থেকে নগদ র্অথ প্রদান করে করা হয়েছে।

মাইটিভির কলাপাড়া উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম রয়েল বলেন, মাইটিভির বর্ষপূর্তি উপলক্ষে প্রত্যকে অসহায় মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ভবিষ্যতে মাইটিভির পরিবারের পক্ষ থেকে এ র্কাযক্রম অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর