মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় অন্যের জমি জোর পূর্বক দখল করে স্থাপনা নির্মাণের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি রাজবাড়ী / ১৩৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ১:২১ অপরাহ্ন

রাজবাড়ীর পাংশায় অন্যের জমি জোর পূর্বক দখলে নিয়ে সেখানে শুকুর (৫৫) ও তার ছেলে জলিল স্থাপনা নির্মাণ করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার থানায় লিখিত অভিযোগ করেছেন বলে জানা গেছে।
বুধবার সাংবাদিকদের কাছে দেওয়া বক্তব্যে ভুক্তভোগী আজমল শেখ (পিতা- রেজাউল) বলেন, আমি রাজবাড়ীর পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের হাজরাপাড়া এলাকার বাসিন্দা। শুকুর ও তার ছেলে জলিল আমার বসতবাড়ির সাড়ে পাঁচ শতাংশ জমি অবৈধ ভাবে দখল করে সেখানে একটি টিনের ছাপড়া নির্মাণ করেছে। এলাকার অনেকের কাছে অভিযোগ দিয়েও এর কোনো প্রকার সমাধান মেলেনি। অবশেষে আমি বাধ্য হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
অভিযুক্তদের ব্যাপারে নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক বাসিন্দা ঘটনার সত্যতা নিশ্চিত করে অভিযোগ করে বলেন, শুকুরের ছেলে জলিল হাজরাপাড়ায় মাদকের আখড়া হিসেবে গড়ে তুলেছে। তাদের সহযোগী সন্ত্রাসীদের ভয়ে কেউ মুখ খুলতে পারেনা। তারা মাঝে মাঝেই বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে এসে এক প্রকার তান্ডব চালায় এলাকাতে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর