মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সরিষা বাজারের ইজারার অর্থ তুলতে দিচ্ছে না চেয়ারম্যান বাহার

নিজস্ব প্রতিনিধি / ২৪৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১, ৫:৩০ অপরাহ্ন

সর্বোচ্চ দরপত্রের মাধ্যমে টেন্ডার প্রদান করে পাংশা উপজেলার হাট-বাজারের সরিষা এলাকার হাট পেয়েও সরিষা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আজমল আল বাহারের দৌরাত্বে বাজারের ইজারার অর্থ তুলতে পারছেন না হাট মালিক আব্দুস সোবহান।
বাজারে ইজারার অর্থ তুলতে গেলে তার (আব্দুস সোবাহানের) লোকেদের দেওয়া হচ্ছে নানা প্রকার হুমকি। আজমল আল বাহার ক্ষমতাসীন দলের ইউপি চেয়ারম্যান থাকায় আব্দুস সোবহান অনেক স্থানে ফরিয়াদ করেও কােনো ধরনের সহযােগিতা পাচ্ছেন না।
জানাযায়, গত ৪ মার্চ যথারিতী টেন্ডার আহবান ও টেন্ডার গ্রহনপূর্বক তা প্রকাশ্যে উন্মূক্ত করে পাংশা উপজেলা পরিষদ কর্তৃপক্ষ। এতে ৩ লক্ষ ১৬ হাজার টাকার টেন্ডারের বিনিময়ে সরকারি ভ্যাট সহ প্রায় পৌনে চার লক্ষ টাকায় হাট ইজারা পান আব্দুস সোবহান। যথা সময়ে হাটের ইজারার টাক্স তুলা শুরু করার জন্য শ্রমিক নিয়ে বাজারে গেলে তাকে কাজে বাধা দেয় ইউপি চেয়ারম্যান আজমল আল বাহারের লোকেরা।
এ অবস্থায় দিশেহারা হয়ে ইজারায় পাওয়া হাট মালিক প্রশাসনের বিভিন্ন স্থানে আবেদন নিবেদন করেও কােনো প্রতিকার পাচ্ছেন না।
এব্যাপারে আব্দুস সোবহান অভিযোগ করে বলেন, বিষয়টি আমি আমাদের উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ফরিদ হাসান ওদুদকে জানালে তিনি আমাকে হাট ছেড়ে দিয়ে অর্থ ফেরত নিতে বলেন এবং সেই সাথে হাট আজমল আল বাহারের নিকট হস্তান্তর করে দিতে বলেন।
পাংশা উপজেলা নির্বাহী কমকর্তা মোহাম্মদ আলীর হাটবাজার ইজারার বিষয়ে  বলেন, আমি এই টেন্ডার কমিটির সভাপতি উক্ত ঘটনার বেপারে আমাকে অবহিত করা হয়েছে আমি আগামী কাল দুই পক্ষ কেই ডেকেছি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর