শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:১০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আটঘরিয়ায় শেখ হাসিনারকে নিয়ে কটুক্তি করায় ছাত্রলীগের বিক্ষোভ নীলফামারী সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের কমিটি গঠন কুড়িগ্রামে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের অবহিতকরণ সভা গোদাগাড়ীতে স্থানীয়দের সাথে প্রকল্প সমাপনী সেমিনার সভা গোদাগাড়ীতে প্রযুক্তির মাধ্যমে ফসল উৎপাদন বাজারজাতকরণে কৃষক প্রশিক্ষণ কর্মশালা সরাইলে অরুয়াইল বাজারের রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি সাঁথিয়ায় ব্যানার নেওয়ার বিষয়ে ইউএনও’র সংবাদ সম্মেলন শ্রীমঙ্গলে অতিরিক্ত দামে আটা,ময়দা ও তেল বিক্রি, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা শিবগঞ্জে নিসচার সচেতনতামূলক আলোচনা সভা ও পুরস্বার বিতরণ সাঁথিয়ায় ট্রাক চাপায় যুবক নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় ধান ক্ষেতে ড্রোনক্যামেরা উদ্ধার

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি / ১৬০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১, ৫:১৩ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় অত্যাধুনিক প্রযুক্তির একটি ড্রোন ক্যামেরা উদ্ধার করেছে পুলিশ। সোমবার শেষ বিকেলে উপজেলার লতাচাপলী ইউনিয়নের লক্ষীপাড়া গ্রামের ধান ক্ষেতে স্থানীয়রা এ ড্রোনক্যামেরাটি দেখতে পায়। পরে ওই ইউনিয়নের চেয়ারম্যান মো.আনসার উদ্দিন মোল্লাকে খবর দিলে তিনি সেটিকে ধান ক্ষেত থেকে উদ্ধার করে মহিপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উদ্ধারকৃত ড্রোন ক্যামেরাটির মালিকানা দাবি করছে পায়রা বন্দরে কর্মরত বেলজিয়ামের নাগরিক মাইকেল। তার ভাষ্য মতে এটি পায়রা বন্দরের রাবনাবাদ নদীতে ড্রেজিং কাজে ব্যবহার করা হতো। প্রায় ২ কেজি ওজন ড্রোনটির পরীক্ষামূলক ভাবে উড়ানোর সময় যান্ত্রিক ত্রæটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে অন্যত্র চলে যায়।
উপজেলার লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.আনসার উদ্দিন মোল্লা জানান, ড্রোন ক্যামেরাটি স্থানীয় জনগন ধান ক্ষেতে দেখতে পায়। তাদেরই সাংবাদের ভিক্তিতে এটি উদ্ধার করে পুলিশ মহিপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান সাংবাদিকদের জানান, ড্রোনটির ব্যাপারে আমরা তদন্ত করে দেখছি। এটির ভিতরে থাকা মেমোরী কার্ডের সকল কিছু পুলিশের সাইবার এক্সপার্টদের কাছে পাঠানো হবে।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর