রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

স্মারক লিপি প্রদান করলেন মফস্বল সাংবাদিক আবুল কালাম আজাদ।        

রাজবাড়ী প্রতিনিধিঃ আনোয়ারুল ইসলাম / ২৫৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৬:৪০ অপরাহ্ন

জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে পাংশা উপজেলা নির্বাহী কমকর্তা মহম্মদ আলী কে স্মারক লিপি প্রদান করলেন মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী সদস্য আবুল কালাম আজাদ।
সোমবার (১২ এপ্রিল) সকাল এগারোটার সময় সারাদেশের ন্যায়  কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে স্মারক লিপি প্রদান করা হয়।
স্মারক লিপি প্রদান করেন আবুল কালাম আজাদ উপজেলা প্রেসক্লাব পাংশা ও বাংলা ৭১ এর বিশেষ প্রতিনিধি।
এ সময় আরও উপস্থিত ছিলেন, মফস্বল সাংবাদিক ফোরাম রাজবাড়ী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও বিডিসি নিউজ এর স্টাফ করেসপন্ডেন্ট মিঠুন গোস্বামী।
স্মারক লিপিতে উল্লেখ করা হয় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ২০১৭ সাল থেকে জাতীয় গণমাধ্যম সপ্তাহ ১-৭ মে নিজস্ব গন্ডিতে উদযাপন করে আসছে। তাই গণমাধ্যম সপ্তাহটি আজ সারা দেশের সাংবাদিকদের কাছে বিশেষ গ্রহণযোগ্যতা পেয়েছে। এই মুহুর্তে জাতীয় গণমাধ্যম সপ্তাহটি রাষ্ট্রীয় স্বীকৃতির দাবি রাখে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর