মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নানা আয়োজনের মধ্য দিয়ে রাজবাড়ীতে শেখ মুজিবের জন্মদিন পালন

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ১৮৬ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ১৭ মার্চ, ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন

বাংলাদেশের প্রতিষ্টাতা রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমানের জন্মদিন আজ। বাংলাদেশের অন্যান্য জেলার ন্যায় রাজবাড়ীতেও দিনটিকে ঘিরে নেওয়া হয়েছে বিভিন্ন কর্মসূচি।

গত মঙ্গলবার অর্থাৎ ১৬ মার্চ সংবাদ সম্মেলনে মুজিববর্ষের বিশেষ এবং অপেক্ষাকৃত দিনটিকে (১৭ মার্চ) ঘিরে রাজবাড়ী জেলা ও উপজেলার সরকারি এবং বেসরকারি দপ্তর সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠন থেকে বিভিন্ন কর্মসূচীতে জানানো হয়। তারই আলোকে বুধবার (১৭ মার্চ) নানা আয়োজনের মধ্যে শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন করা হয়।

এছাড়া সরকারি দপ্তরগুলোতে লাল ও সবুজ রঙের আলোকসজ্জা, আতশবাজি আর আলোচনার মধ্য দিয়ে ১৭ মার্চকে ঘিরে বিভিন্ন আয়োজনের উদ্বোধন করেন জেলা ও উপজেলার দপ্তর প্রধানরা। এছাড়া জেলার বিভিন্ন ইউনিয়নেও দিনটিকে ঘিরে আয়োজন করা হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের।

বুধবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে সূচনা হয় কার্যক্রমের। পুষ্পস্তবক অর্পণ করেন রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম, জেলা পুলিশ সুপার এম শাকিলুজ্জামান, রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ফকির জব্বার সহ আরো অনেকে। পরে জেলা প্রশাসক ও পরিষদের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আয়োজনে ছিল বঙ্গবন্ধুকে কেন্দ্র করে লেখনি, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন ও গানের।

শেখ মুজিবুর রহমানের জন্মদিন অর্থাৎ ১৭ মার্চ শিশু দিবস হিসেবে পালন করা হলেও করোনাভাইরাসের কারণে সেই আয়োজনেও কাটছাঁট করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর