রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শিক্ষক আব্দুস সোবহান চির নিদ্রায় শায়িত হলেন

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ২৮০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১৩ মার্চ, ২০২১, ৪:১০ অপরাহ্ন

শনিবার (১৩ মার্চ) ভোর সাড়ে চার টার দিকে বার্ধক্য জনিত কারণে নিজ বাসভবনে তিনি মারা যান। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ১০০ বছর। তার পৈত্রিক নিবাস রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাগুরাডাঙী গ্রামে। সেখানেই ছিল তার বেড়ে ওঠা আর কর্মজীবনেও থেকেছেন সেখানেই। কর্মজীবনে তিনি দীর্ঘদিন পাংশার বেশ কয়েকটি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ মাগুরাডাঙী কাজী আব্দুল মাজেদ প্রাথমিক বিদ্যালয়ে সর্বশেষ প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করে অবসরে যান।মৃত্যু কালে ৩ ছেলে ৩ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্যগুন্যগ্রাহী রেখে গেছেন।
মোহাম্মদ সরদার আবদুস সোবহান ছিলেন একজন নজরুল ভক্ত মানুষ। কাজের ফাঁকে অবসর সময়ে নজরুলের লেখা বিভিন্ন গল্প, উপন্যাস, কবিতা সহ তার সঙ্গীতের মধ্য দিয়ে সময় কাটাতেন। তার এই চলে যাওয়াই শোক প্রকাশ করেছেন স্থানীয় রাজনৈতিক মহলের নেতাকর্মীসহ বিভিন্ন সংগঠন।
শনিবার (১৩ মার্চ) দুপুর ২টায় পাংশা পৌরসভায় তার জানাযার অনুষ্ঠিত হয়। এতে তার প্রাক্তন শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। জানাযার নামাজ শেষে তাকে পাংশা কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর