রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জঙ্গলবাসীর ভালোবাসায় শিক্ত স্বাচিপ সভাপতি ডাঃ এম ইকবাল আর্সেনাল

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ১৬৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ৫ মার্চ, ২০২১, ৬:৪৯ অপরাহ্ন

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জংগল গ্রাম সার্বজনীন নাট মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান উপলক্ষে জংগল বাসীর আমন্ত্রণে স্বাচিপ সভাপতি ইকবাল আর্সেনাল ও কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক  মহানাম যজ্ঞ অনুষ্ঠানে। 
শুক্রবার (৫ মার্চ) বিকেল ৪ ঘটিকায় জংগল ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান নিপেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে শত শত গ্রামবাসীর অনুরোধে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাচিপ সভাপতি ডক্টর ইকবাল আর্সেনাল।
বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক। এ ছাড়াও উপস্থিত ছিলেন,    পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দিপালক কুন্ডু জীবন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত  অধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন, রাজবাড়ী জেলা কৃষক লীগের আহ্বায়ক আবু বক্কর।
কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক সিদ্দিকী হক বলেন, জঙ্গল ইউনিয়নের কৃতি সন্তান সুদূর লন্ডনপ্রবাসী উৎপল কুমার বিশ্বাস লিটনের  ভালোবাসা এবং এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ্বাস এর আমন্ত্রণে আজ জঙ্গলে উপস্থিত হয়েছি। আমরা এখানে এসে এই শত শত মানুষের ভালোবাসায় সিক্ত আমাদের এমন কোন ইচ্ছা ছিল না কোনো বক্তব্য দেওয়ার, কিন্তু আপনাদের যে ভালোবাসা পেয়েছি তার জন্যই আজ দুটি কথা বললাম। পরে তিনি শেখ হাসিনা সরকারের রূপরেখা তুলে ধরেন।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাচিপ সভাপতি ডক্টর ইকবাল আর্সেনাল  বলেন, বাংলাদেশে কোনো সাম্প্রদায়িক শক্তির স্থান নেই। বাংলাদেশ থেকে চিরতরে সাম্প্রদায়িক শক্তিকে নির্মূল করে মুক্তিযুদ্ধের চেতনার অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে এই স্বাধীন সার্বভৌম বাংলাদেশে কোনো যুদ্ধাপরাধী, সাম্প্রদায়িক শক্তির স্থান হবে না।
পরে আমন্ত্রিত অতিথিরা শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞ অনুষ্ঠানে এসে ভক্তবৃন্দ দের সাথে কুশল বিনিময় করেন।
৩ মার্চ  থেকে এ অনুষ্ঠানে শুরু হয়েছে, মহাপ্রসাদ বিতরণের মধ্যদিয়ে আগামী ৮ মার্চ  অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর