মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশন এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, সাভার: / ২৩৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ৫ মার্চ, ২০২১, ৩:৩৪ অপরাহ্ন

আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশন এর বার্ষিক বনভোজন ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ মার্চ) সাভারের বিরুলিয়ায় ‘কৃষিবিদ ওয়েস্ট ভিউ’ পার্কে এই বনভোজনের আয়োজন করা হয়। দিনব্যাপী পার্কের মনোরম প্রাকৃতিক পরিবেশে আনন্দ ও ভালোবাসায় সবাই মিলে মেতেছিলেন।

বনভোজনে আশুলিয়া গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের সব সদস্য, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন‘সহ অতিথিরা উপস্থিত ছিলেন। দিনব্যাপী এ আয়োজনে ছোট-বড় সবাই বিভিন্ন ইভেন্টে অংশ নিয়ে বনভোজনটিকে প্রাণবন্ত করে তোলেন। আশুলিয়া গ্রাজুয়েট এসোসিয়েশনের বার্ষিক বনভোজনে সভাপতিত্ব করেন পুলিশ কর্মকর্তা মনসুর মানিক। মনসুর মানিক বলেন,সারা দিন সবাই মিলে অনেক আনন্দ উপভোগ করেছে। খেলাধুলা করেছে। মুক্ত প্রাকৃতিক পরিবেশে সবাই হারিয়ে গিয়েছিল মুক্ত বিহঙ্গের মতো। দুপুরের খাবারের পর সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এরপর বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। পরে সবার আকাঙ্ক্ষিত আকর্ষণীয় র‌্যাফল ড্র অনুষ্ঠিত হয়। এ ধরনের বনভোজন এলাকার বাঙালি কমিউনিটির মধ্যে আত্মার বন্ধন দৃঢ় করতে সাহায্য করে। শেষে যারা বনভোজনে উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে সার্থক ও সুন্দর করে তুলেছেন তাঁদের সবাইকে আশুলিয়া গ্রাজুয়েট এসোসিয়েশনের পক্ষ থেকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর