রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সংযত হোন বেখবরের অনুরুধ,

প্রতিবেদকের নাম / ২৭৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮, ৬:৩৭ পূর্বাহ্ন

মোস্তফাফিরোজ এর বেখবরঃ————-

নির্বাচনী ট্রেন যতো সামনে এগিয়ে যাচ্ছে ততই যেনো রেলপথটা বেঁকে যাচ্ছে।
ফলে, এর গতি কমে যাচ্ছে। নির্বাচনকালীন সরকার রুটিন কাজ করবে। আর নির্বাচন কমিশন বিকল্প সরকারের রুপ ধারণ করে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর কর্তৃত্ব নিতে থাকবে।

এমনটা হবার কথা থাকলেও বাস্তবে তার লক্ষণ দেখা যাচ্ছে না। এই কারণে বিরোধী পক্ষ থেকে ধর পাকড়, মামলা ও সরকারের হস্তক্ষেপ বিষয়ে নানা অভিযোগ করে যাচ্ছে।

তার মানে, তত্ত্বাবধায়ক সরকারের থেকেও সাংবিধানিক দলীয় সরকার খুবই আদর্শিক একটি বিষয় তেমনটা প্রমাণিত হচ্ছে না।

এজন্য সরকার ও নির্বাচন কমিশনের আরো সংযত আচরণ করা দরকার। বিগত সময়ে কয়েকটা তত্ত্বাবধায়ক সরকারের ভিতরে যেটা প্রসংশিত সেটা অনুসরণ করা যেতে পারে।

নতুবা সংলাপ আয়োজন করা ও নিরপেক্ষতার প্রতিশ্রুতি দেয়ার মধ্য দিয়ে সুন্দর একটি নির্বাচনী পরিবেশ ভেস্তে যেতে পারে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর