সোমবার, ২৩ মে ২০২২, ০৫:১৮ অপরাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ফাস্ট ক্লাস ফাস্ট হয়ে এবার শিক্ষক হতে চান কাজী মোহাম্মদ ইউসুফ

নিজস্ব প্রতিনিধি / ৮১৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১০ জানুয়ারী, ২০২১, ৩:৩৭ অপরাহ্ন
মার্কেটিং বিভাগের সর্বোচ্চ নাম্বার পেয়েছেন কাজী মোহাম্মদ ইউসুফ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ৪৩ তম ব্যাচের সর্বোচ্চ নাম্বার পেয়ে মার্কেটিং বিভাগে কাজী মোহাম্মদ ইউসুফ উত্তীর্ণ হয়েছেন। গত ২৯/১২/২০২০ ইং. তারিখে বিশ্ববিদ্যালয় থেকে প্রকাশিত ফলাফলে এ তথ্য পাওয়া যায়।

ডিপার্টমেন্টের সর্বোচ্চ মেধাবী শিক্ষার্থী আগামী দিনেও কাজ করতে চান শিক্ষা নিয়ে। হতে চান বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। স্বাক্ষর রাখতে চান শিক্ষাখাতে। তিনি নিউজ অলটাইমকে বলেন, ছাত্র অবস্থায় টিউশনি করতাম। যখন দেখলাম টিউশনি করার কারণে আমার পড়াশোনার ক্ষতি হচ্ছে, রেজাল্ট কাঙ্খিত হচ্ছে না তখন টিউশনি ছেড়ে দিয়ে পুরোপুরি পড়াশোনায় মনোনিবেশ করি। আল্লাহর অসংখ্য শুকরিয়া তিনি মনের আশা পূর্ণ করে ডিপার্টমেন্টে ফাস্ট ক্লাস ফাস্ট হওয়ার তৌফিক দান করেছেন।

এখন স্বপ্ন দেখি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হব। শিক্ষা নিয়ে কাজ করবো। এ স্বপ্ন তখন থেকে দেখা শুরু করেছিলাম, যখন ইউনিভার্সিটিতে পড়াশোনা শুরু করি। মনে হতো যদি আমার শিক্ষকদের মত আমিও কোনদিন শিক্ষক হতে পারতাম! এসব আকাঙ্ক্ষা মনে ছিল। আশা করছি আল্লাহর মেহেরবানীতে এই স্বপ্ন বাস্তবায়িত হবে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, কাজী মোহাম্মদ ইউসুফ প্রচন্ড মেধাবী ও পরিশ্রমী ছাত্র। পড়ালেখা আপন করে জ্ঞান অন্বেষণে মগ্ন ছিলেন মেধাবী এই তরুণ।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর