রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কুয়াকাটায় মহাসড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ আহত-৬,

প্রতিবেদকের নাম / ১৩৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২ ডিসেম্বর, ২০২০, ৫:১৩ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি.০২ডিসেম্বর।।  

কলাপাড়ায় মালবাহী ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৬ যাত্রী গুরুতর জখম হয়েছে। আহতরা হলো মো: ফুর্তি (৬০) রবি (৪০) রাব্বি (২০) সগির (২২) আসমা (১৬) ও সীমা (২৬)। বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের সলিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেক্্ের ভর্তি করার পর উন্নত চিকিৎসার জন্য আশংকাজনক অবস্থায় রবি, রাব্বি ও সগিরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরী বিভাগ সূত্রে জানান গেছে, আহত ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছ। এদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর তাদেরকে বরিশালে পাঠানো হয়েছে।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো: আসলাম এ প্রতিবেদককে বলেন, মৎস্যবন্দর মহিপুরগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি একটি অটোর সাথে ধাক্কা লেগে এ দূর্ঘটনার শিকার হয় যাত্রীরা। এতে অটোরিক্সাটির ব্যাপক ক্ষতি হয়। এ ঘটনায় ট্রাক চালককে আটক করা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর