মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় দূর্গাপূজা মন্ডপ পরিদর্শনে এসে নগদ অর্থ প্রদান করলেন জেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার।।

প্রতিবেদকের নাম / ১২৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ২:৫৮ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,২৬অক্টোবর।।

কলাপাড়ায় সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দূর্গাপূজা’র মন্ডপ পরিদর্শনে এসে ব্যক্তিগত তহবিল থেকে তিনটি পূজা মন্ডপে নগত অর্থ দিয়েছেন  জেলা পরিষদ সদস্য ও কলাপাড়া ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো. ফিরোজ শিকদার।

রবিবার রাতে পৌরশহরের বাদুরতলী সার্বজনীন দূর্গাপূজা মন্ডপ, চিংগড়িয়া শ্রী শ্রী সার্বজনীন দূর্গাপূজা মন্ডপ, শ্রী শ্রী জগন্নাথ আখড়াবাড়ী সার্বজনীন দূর্গাপূজা মন্ডপ পরিদর্শনে এসে ব্যক্তিগত তহবিল থেকে নগদ পাঁচ হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া ব্যবসায়ী সমবায় সমিতির সদস্য ও পৌর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীসহ হিন্দু স¤প্রদায়ের নেতৃবৃন্দ। পরিদর্শনকালে মো. ফিরোজ শিকদার বলেন, জেলা পরিষদের পক্ষ থেকে মন্দির উন্নয়নে সব ধরনের সহযোগীতা করে যাচ্ছি এবং আগামীতেও করবো। আপনারা আমাকে কলাপাড়া পৌরবাসীর খেদমত করার সুযোগ করে দেন তাহলে  পৌর শহরের মন্দির উন্নয়নে সব সময় আপনাদের পাশে থেকে  কাজ করে যাবো।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর