রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় টানা বর্ষনে দূর্গাপুজা মন্ডপে নেই উৎসবের আমেজ।।

প্রতিবেদকের নাম / ৯১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০, ২:০৯ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,২৩আক্টোবর।।

পটুয়াখালীর কলাপাড়ায় তিন দিনের টানা ভারী বর্ষনে শারদীয় দূর্গোৎসবের তেমন কোন আমেজ লক্ষ্য করা যায়নি। এ উপজেলায় বিভিন্ন ইউনিয়নে মোট ১৪ টি পুজা মন্ডপ রয়েছে। স্বাস্থ্যবিধি মেনে পুজা উদ্যাপনের সরকারী নিদের্শ থাকলেও ৬ষ্ঠী এবং সপ্তমী পুজায় কোন মন্ডপে তেমন কোন লোক সমাগম দেখা যায়নি।

এদিকে অতিবর্ষনে ব্যাপক প্রভাব পড়েছে, ব্যবসায়ীদের মধ্যেও। বৃহস্পতিবার সকাল থেকে শুক্রবার পৌরশহরের বিভিন্ন দোকান-পাট এবং উপজেলার বিভিন্ন হাট-বাজারের দোকান-পাট গুলোর অধিকাংশ ছিল বন্ধ অবস্থায়। দু’একটি দোকান-পাট খোলা থাকলেও তাতে কোন বেচা-বিক্রি হয়নি। দু’দিনে পৌর এলাকায় রিক্্রা চলাচল করেছে হাতে গোনা দু’চারটি মাত্র। মোট কথা দু’দিনের এ বর্ষনে জন-জীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।
স্থানীয় আবহাওয়া অফিস বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬ টা পর্যন্ত ২৫৪ মিলি মিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে। এ বৃষ্টি আরো দুই থেকে তিন দিন অব্যাহত থাকতে পারে বলে কলাপাড়া রার্ডার ষ্টেশন সূত্রে জানা গেছে।
হিন্দু পঞ্জিকামতে ২৩ অক্টোবর শুক্রবার মহাসপ্তমী পূজার মাধ্যমে শুরু হবে দুর্গোৎসবের মূল আচার অনুষ্ঠান। তবে এবার দূর্গপুজা হলেও দূর্গাপুজা মন্ডপ গুলোতে নেই তেমন কোন উৎসব এনটাই জানিয়েছেন স্থানীয়রা।
কলাপাড়া পৌর শহরের চিংগরিয়া সার্বজনীন দূর্গা পুজা মন্ডপের সভাপতি অ্যাড.নাথুরাম ভৌমিক বলেন,এবারের দুর্গোৎসবের অনুষ্ঠানমালা সীমাবদ্ধ করা হয়েছে। গত দু’দিনের বৃষ্টিতে পুজা মন্ডপে লোকজনের সমাগম ছিল খুবই কম। তবে করোনাকালীন স্বাস্থ্য বিধি মেনে পুজা অর্চনার করা হচ্ছে বলে তিনি জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর