রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জাগ্রত জনতা জেগে থাকো নৌকার মান সবাই রাখো. . .  .ফাতেমা আক্তার রেখা আহবায়ক, উপজেলা মহিলা আওয়ামী লীগ।।

প্রতিবেদকের নাম / ১০১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১৯ অক্টোবর, ২০২০, ৪:৩০ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,১৮অক্টোবর।।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুই নয়ন দক্ষিনাঞ্চলের উন্নয়ন। প্রতিটি ইউনিয়নের অজপাড়া গায়ে শতভাগ বিদ্যুতের আওতায় আনা হয়েছে। বর্তমান সরকার করোনা কালীন সময় হতদারিদ্র, আসহায়, প্রতিবন্ধিদের মাঝে ত্রাণ বিতরণ ও মধ্যবিত্তদের রেশন কার্ড দিয়েছেন। অবরোধকালীন সময় জেলের চালের ব্যবস্থা করেছেন। নারীদের জন্য বিধবা ভাতা, বয়স্ক ভাতা। গর্ভবতী মায়েদের জন্য ভাতা চালু করেছে। নারীদের প্রতি নির্যাতন, ধর্ষন রোধে সর্ব্বোচ্চ শাস্তি ‘মৃত্যুদন্ড’ আইন  করেছেন।

তিনি আরো বলেন মহিপুরের উন্নয়নের জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে  চেয়ারম্যান পদে মালেক ভাইকে জয়জুক্ত করবেন ইনশাআল্লাহ। ‘জাগ্রত জনতা জেগে থাকো নৌকার মান সবাই রাখো’ মহিপুর ইউপি নির্বাচনে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক ও খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা।

রবিবার দুপুর ১২ টায় মহিপুরের ইউসুফপুর মহিলা মাদ্রাসায় মহিপুর ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মালেক আকন্দ এর নৌকা মার্কা প্রতীকে শেষ মুহুর্তের প্রচারণায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য শিক্ষক সালমা কবির, উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য প্রভাষক শুভ্রা চক্রবর্তী কল্যানী, উপজেরা ছাত্র লীগের সভাপতি ফায়জুল ইসলাম আশিক তালুকদার, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রকি।
এসময় কলাপাড়া উপজেলা ছাত্রলীগ নেতা আসিবুল তালুকদার, মো. রহিমসহ মহিপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ,স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।
এছাড়া একই দিনে সন্ধ্যা ৭টায় মহিপুর মাধ্যমিক বিদ্যালয়ে মহিপুর ইউপি নির্বাচনে নৌকা মার্কার সর্মথনে শেষ মুহুর্তের নির্বাচনী প্রচারণায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর