মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভারে অবৈধ অস্ত্রসহ দুই যুবক কে গ্রেপ্তার করেছে পুলিশ

প্রতিবেদকের নাম / ১৫২ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ৩১ আগস্ট, ২০২০, ৭:১৪ অপরাহ্ন

সোহেল রানা, নিজস্ব প্রতিবেদক:

সাভারে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার (৩১ আগস্ট) বিকেলে সাভারের হেমায়েতপুর মুসলিম পাড়া এলাকায় শিহাব ভান্ডারের ভাড়া বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল, পাবনা জেলার আতাকুলা থানার শিমুলচাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে রবিউল ইসলাম (৩৯) ও রাজবাড়ি জেলার পাংশা থানার পাট্টা গ্রামের মৃত মুঞ্জুর মন্ডলের ছেলে মিজানুর রহমান (৩৭)।

এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ১টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড গুলিসহ রবিউল এবং মিজানুরকে আটক করা হয়েছে। তারা চিহ্নিত মাদক ব্যবাসায়ী। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর