শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা সড়ক দুর্ঘটনায় সোনাইমুড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় শিশু ও মানব পাচার রোধে গণমাধ্যামকর্মীদের মতবিনিময় সভা

প্রতিবেদকের নাম / ১০৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৬ আগস্ট, ২০২০, ২:৪৫ অপরাহ্ন

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,১৬আগষ্ট।।

পটুয়াখালীর কলাপাড়ায় পিসিটিএসসিএন কনসরটিয়াম এর আয়োজনে শিশু ও মানব পাচার রোধে জেন্ডার ও শিশু সংবেদশীল সংবাদ পরিবেশনা ও প্রতিবেদন প্রস্তুতিতে করনীয় বিষয়ে গনমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ আগষ্ট রোববার বেলা ১১ টায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, কলাপাড়া উপজেলা কমান্ড কার্যালয়ের ৩য় তলায় এ সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলাপাড়া প্রেস ক্লাব’র সভাপতি মো. হুমায়ুন কবীর। অনুষ্ঠানে কলাপাড়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন মান্নু’র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলাপাড়া প্রেস ক্লাব’র সহ-সভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, প্রবীন সাংবাদিক জীবন মন্ডল, কলাপাড়া প্রেস ক্লাব’র সাবেক সাধারন সম্পাদক নেছার উদ্দিন আহম্মেদ টিপু, এশিয়ান টিভি’র কলাপাড়া প্রতিনিধি মো. জসিম পারভেজ ও কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র অর্থ সম্পাদক আমার সংবাদ প্রতিনিধি মো. ওমর ফারুক। বক্তারা শিশু ও মানব পাচার রোধে সরকার, এনজিও সংগঠনসহ সংবাদকর্মীদের করনীয় বিষয়ে বিভিন্ন দিক তুলে ধরেন। শিশুদের জন্য প্রতিটি গনমাধ্যমে আলাদা কর্ণারের ব্যবস্থা রাখা, শিশু বিষয়ক ঘটনাগুলো ফলোয়াপে রাখা, আদালতে শিশু ও নারীদের জন্য আলাদা কক্ষ রাখাসহ শিশু পাচার ও শিশু অধিকার লংঘনের বিষয়গুলো নিয়ে আলোচনা করেন।

এসময় কলাপাড়া প্রেস ক্লাব, কলাপাড়া রিপোর্টার্স ক্লাব, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি, কলাপাড়া টেলিভিশন সাংবাদিক ফোরাম, বাংলাদেশ মফস্বাল সাংবাদিক ফোরাম কলাপাড়া শাখার সদস্যবন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পিসিটিএসসিএন সিপিডি প্রকল্প সমন্বয়কারী মো. শরীফুল্লাহ রিয়াজ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর