মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

১০ লক্ষ টাকার সিগারেট উদ্ধার।

প্রতিবেদকের নাম / ১২১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ১২ আগস্ট, ২০২০, ৫:০৮ অপরাহ্ন

আনোয়ারুল ইসলাম (আনোয়ার) রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ

রাজবাড়ী পৌরসভার ভাবানীপুরে অবস্থিত টোবাকো কোম্পানির পরিবেশকের গুদাম থেকে ৪৫ লক্ষ টাকারও বেশি ডাকাতি হওয়া সিগারেটের একাংশ গাজীপুর জেলার টঙ্গীবাড়ি এলাকা থেকে উদ্ধার করেছে রাজবাড়ী সদর থানার পুলিশ। একই সাথে তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো গাজীপুর জেলার রায়পুর থানার লুধুয়া গ্রামের নজির আহেমেদের ছেলে হুমায়ুন কবির, ঢাকার আশুলিয়া থানার আনোয়ার হোসেনের ছেলে শাহাবুদ্দিন শাবু ও মুন্সিগঞ্জের শ্রীনগর থানার আব্দুর রশিদ শেখের ছেলে মোতালেব। একই সাথে ডাকাতিকাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যানও জব্দ করা হয়েছে। ডাকাতি হওয়া সিগারেট উদ্ধারের ঘটনায় বুধবার বিকালে রাজবাড়ীর পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম জানান, গত ১৯ জুলাই রাত আড়াইটার দিকে চার জন ডাকাত রাজবাড়ীর ভবানীপুরে অবস্থিত ব্রিটিশ আমেরিকান টোবাকো কোম্পানীর পরিবেশকের গুদামে ঢুকে দারোয়ানকে অস্ত্রের মুখে জিম্মি করে এবং মৃত্যুর ভয় দেখায় পরে তার হাত মুখ ও পা বেধে ফেলে। এসময় তার কাছে থাকা মোবাইল ফোন ও ষ্টোর রুমের চাবি নিয়ে ৪৫ লাখ টাকার ব্যানসন ,গোল্ডলিফ এবং ষ্টার সিগারেট পিকআপে ডাকাতি করে নিয়ে যায়। এঘটনায় রাজবাড়ী সদর থানায় একটি ডাকাতি মামলা হয় এবং পুলিশ তদন্তকাজ শুরু করে।
এরই প্রেক্ষিতে মঙ্গলবার রাতে সদর থানার ওসি সহ আরো সঙ্গীয় ফোর্স গাজীপুর জেলার টঙ্গীবাজারে অভিযান চালিয়ে মেসার্স নোয়াখালী ট্রেডার্স,মেসার্স মিজি এন্টার প্রাইজ ও রাজিব এন্টার প্রাইজ থেকে ডাকাতি হওয়া সিগারেটের একাংশ উদ্ধার করতে সমর্থ হয়। উদ্ধারকৃত সিগারেটের দাম ১০ লক্ষাধিক টাকা। তবে ৪৫ লক্ষ টাকার সিগারেটের মধ্যে আরো প্রায় ৩৫ লক্ষ টাকার সিগারেট এখনও উদ্ধার হয়নি। বাকি মালামাল উদ্ধার সহ অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান পুলিশ সুপার। প্রেস ব্রিফিংয়ের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সালাউদ্দিন, রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফজলুল করিম, রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার এবং টোবাকো সিগারেট কোম্পানির পরিবেশক তারিক আহম্মেদ দিপক প্রমুখ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর