মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় কয়লাবাহী জাহাজ পান ওয়ার্ল্ড’র ধাক্কায় মাছধরা ট্রলার ডুবে ১ জেলে নিখোঁজ

প্রতিবেদকের নাম / ১৫২ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১ আগস্ট, ২০২০, ৪:৪৫ অপরাহ্ন

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,৩১জুলাই।।

কলাপাড়ায় পানওয়ার্ল্ড নামের একটি কয়লাবাহী  জাহাজের ধাক্কায় মাছ ধরা ট্রলার ডুবে মহিউদ্দিন (২০) নামের এক জেলে নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার শেষ বিকালে পায়রা বন্দর সংলগ্ন পশরবুনিয়া এলাকার রাবনাবাদ নদীতে এ দুর্ঘটনা ঘটে। নিখোজ মহিউদ্দিন টিয়াখালী ইউনিয়নের পূর্ব টিয়াখালী  গ্রামের রফিক হাওলাদারের ছেলে।

স্থানীয় জেলেরা জানান, পশরবুনিয়া সংলগ্ন রবনাবাদ নদীতে ওই ট্রলারমালিক বাচ্চুসহ তিন জেলে মাছ ধরছিল। এসময় পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে কয়লা খালাস করে ছেড়ে আসা পানওয়ার্ল্ড নামের একটি জাহাজ ট্রলারটিকে মাঝ বরাবর ধাক্কা দেয়। এতে ট্রলারটি ভেঙে দুমড়ে মুচড়ে গিয়ে নদীতে ডুবে যায়। একই সময় পার্শ্ববর্তী একটি  মাছ ধরা ট্রলার জেলে বাচ্চু প্যাদা ও তার ছেলে রুমানকে অক্ষত অবস্থায় উদ্ধার করলেও নিখোজ হয় মহিউদ্দিন।

পায়রা বন্দর কোষ্টগার্ডের পেডি অফিসার আসাদুর রহমান জানান, নিখোঁজ হওয়া জেলেকে উদ্ধারে কোষ্টগার্ডের অভিযান অব্যাহত আছে। আমরা বর্তমানে নদীতে আছি। তবে তিনি জাহাজের নাম বলতে পারলেও জাহাজটি কোন দেশ থেকে আসা সেটি নিশ্চিত করতে পারেননি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর