মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নেইমার, কাইলিয়ান এমবাপ্পে পিএসজিতে বন্ধুত্বপূর্ণ বৈশিষ্ট্য রয়েছে যার মধ্যে ৫০০০ টি ভক্ত স্ট্যান্ড রয়েছে

প্রতিবেদকের নাম / ১৮৬ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১৩ জুলাই, ২০২০, ১১:৩৬ পূর্বাহ্ন

শফিকুল ইসলাম সোহেল স্টাফ রিপোর্টাস:-
করোনাভাইরাস খেলা বন্ধ করে দর্শকদের তাড়া করার পরে প্রথমবারের মতো ভক্তরা রবিবার অভিজাত ইউরোপীয় ফুটবলে ফিরে এসে প্যারিস সেন্ট জার্মেইনের সুপারস্টারদের পিচে ফিরে দেখতে দেখতে তাদের হাজার হাজার মানুষ ফিরে এসেছেন। তাদের কাজে ফিরে আসার জন্য, পিএসজির মার্কি আক্রমণকারী দুজন নেইমার এবং কাইলিয়ান এমবাপ্পে মুখোশটি লাল, সাদা এবং নীল পিএসজির রঙে ছড়িয়ে দিয়েছেন এবং তাদের কিটে স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানাতে পেরেছিলেন। পিএসজির কোচ টমাস তুচেলকে নিয়ে যাওয়া ২৪ সদস্যের দলটি এই মৌসুমের শেষ প্রতিযোগিতামূলক ম্যাচে চার মাসের নিষ্ক্রিয়তার পরে প্রস্তুত হয়েছিল। পিএসজি এই মাসের শেষে ফ্রেঞ্চ কাপ এবং লীগ কাপের ফাইনাল এবং আগস্টে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল খেলবে।
“এখন এটি বাস্তবের জন্য আমরা ফিরে এসেছি,” এমবাপ্পে লে হাভরের বিরুদ্ধে কিক অফের আগে টুইট করেছিলেন। নরম্যান্ডি বন্দর নগরীতে এই প্রদর্শনীর ম্যাচটি ভক্তদের সামনে প্রথম মুখোমুখি হয়েছিল যা শুরু হওয়ার সাথে সাথে ইউরোপের অভিজাত ক্লাবগুলির মধ্যে একটি উপস্থিত হয়েছিল।
লে হ্যাভের ২৫০০০-আসনের স্টেড ওসিনের ভিতরে কেবল ৫০০০ জন লোককে ফরাসি লিগ ২ ক্লাবটি পিএসজির স্টার স্টাড স্কোয়াডে দেখার জন্য অনুমতি দেওয়া হয়েছিল। লিগ 1 চ্যাম্পিয়নরা ৯-০ ব্যবধানে জিতেছে, নেইমার, মাউরো ইকার্ডি এবং পাবলো সরবিয়া প্রত্যেকে দু’বার করে স্কোর করেছে।
বসার উপরের স্তরগুলি খালি ছিল। দর্শকদের ময়দানে নামার জন্য মুখোশ পরতে হয়েছিল, যদিও অনেকে তাদের আসন স্থির হয়ে একবার এগুলি বন্ধ করে নেন। পরিবার এবং বন্ধুরা দলে দলে বসেছিল কিন্তু গ্রুপগুলি পৃথক ছিল। বল ক্যারিয়ারগুলি মুখোশ এবং গ্লোভস পরত। লাউড স্পিকাররা সামাজিক দূরত্বের জন্য আবেদনগুলি সম্প্রচার করে। পিচ-সাইড ফটোগ্রাফারদের তাদের জুতো দিয়ে জীবাণুনাশকগুলির ট্রেতে পা রাখার জন্য তৈরি করা হয়েছিল।
পিএসজির খেলোয়াড়দের স্বাস্থ্যকর্মীদের জন্য প্রশংসা প্রদর্শনের জন্য তাদের কিটটিতে “টস উনিস” সমস্ত সংযুক্ত এবং “মার্সি” “ধন্যবাদ শব্দগুলি ছিল।
ইউরোপের শীর্ষ ৫ লিগগুলির মধ্যে কেবল ফ্রান্সই দর্শকদের সকার স্টেডিয়ামগুলিতে ফিরিয়ে দিচ্ছে। জার্মানি তার মৌসুমটি ভক্ত ছাড়াই শেষ করেছে তবে লীগ এবং ক্লাবগুলি ভক্তদের সাথে ২০২০-২১ খেলার পরিকল্পনা অন্বেষণ করছে। স্পেন, ইংল্যান্ড এবং ইতালিতে অনুরাগীদের ছাড়াই খেলা আবার শুরু হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর