মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

এস এল এ মানবাধিকার সংস্থার পক্ষে করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ক ও ফ্রী মাস্ক বিতরণী অনুষ্ঠান

প্রতিবেদকের নাম / ২৮১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ৬ জুলাই, ২০২০, ১২:৫৩ অপরাহ্ন

সামাজিক ও আইন বিষয়ক মানবাধিকার সংস্থা কর্তৃক আয়োজিত করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ক আলোচনা ও ফ্রি মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এস এল এ মানবাধিকার সংস্থার সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ জে এইচ রানা, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার অনিকুল ইসলাম। পরিচালক জাহিদ হাসান লালন। নোয়াখালী জেলার সভাপতি মাহফুজুর রহমান হেলাল ও স্পেশাল ট্রেইনার হাসিবুর রহমান লিমন সহ উপস্থিত ছিলেন আর ও সাধারণ সদস্য বূন্দ।

সংস্থার চেয়ারম্যান জনাব জে এইচ রানা বলেন সচেতনতায় এনে দিতে পারে একটি জাগ্রত বিবেক যদি আমরা সচেতন হই তাহলে আমাদের মাঝে আর কোন রোগ বিস্তার লাভ করতে পারবে না কারণ সামনে চিকুনগুনিয়া,ডেঙ্গু জ্বর, ম্যালেরিয়া, ডায়রিয়া, ব্যাকটেরিয়া ভাইরাস আমাদের মাঝে বিদ্যমান। তাহলে পরিষ্কার পরিচ্ছন্ন থাকব এবং ক্ষারযুক্ত সাবান দিয়ে হাত পরিষ্কার রাখব। মাস্ক এর ব্যবহার বৃদ্ধি করব। জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধি করব।

হাসিবুর রহমান লিমন বলেন করোনা ভাইরাস ছড়ায় চোখ, নাক, মুখ এই গুলো দিয়ে।আমরা যদি সতর্ক থাকি এবং গণ গণ সাবান দিয়ে হাত পরিষ্কার করি। সামাজিক দূরত্ব বজায় রাখি। পরিস্কার পরিচ্ছন্ন থাকি। তাহলে আমরা সুস্থ থাকব। পরিবার সুস্থ থাকবে। সমাজ সুস্থ থাকবে।

সচেতন মূলক আলোচনা শেষে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়। বিরুলিয়া রোড রাজাসনে দোকানদার রিক্সাওয়ালা গাড়ির ড্রাইভার ও সাধারন জনগনের মাঝে মাস্ক ব্যবহারে সচেতনতা সৃষ্টি করে উনাদেরকে মাস্ক পরিয়ে দেওয়া হয়।।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর