মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীর কালুখালী থানা পুলিশের অভিযানে আগ্নেঅস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার ।

প্রতিবেদকের নাম / ৩১৫ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ২:১০ অপরাহ্ন

আনোয়ারুল ইসলাম (আনোয়ার) রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ রাজবাড়ীর কালুখালী থানা পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।
জানাগেছে, রাজবাড়ী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পিপিএম (বার) নির্দেশনায় সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ এবং কালুখালী থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে কালুখালী থানার এস আই সোহাগ সাহা সঙ্গীয় অফিসার ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করেন। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার সময় ১ টি দেশী ওয়ান শুটার গান ও ২ রাউন্ড তাজা কার্তুজ সহ অস্ত্রধারী মোঃ ওলিয়ার মন্ডল(৩০) কে গ্রেফতার করে। সে কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বিকয়া গ্রামের মোঃ আমিন মন্ডলের ছেলে।রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মোঃ লাবীব আব্দুল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালুখালী থানাধীন সাওরাইল ইউনিয়নের ৩৯ নং উত্তর কুমরীরাজ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের সামনে কবরস্থানের উত্তরপাশে পাকা রাস্তার উপর হতে তাকে আটক করে। সেই সাথে তার কাছে থাকা দেশীয় তৈরি একটি ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে রাজবাড়ী আদালতে প্রেরন করেন করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর