রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:১২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মামার সাথে নদীতে গোসল করতে যাওয়া শিশু  যুথীর মরদেহ ভেসে উঠল

প্রতিবেদকের নাম / ৩৫৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ৯ জুন, ২০২০, ২:০৯ অপরাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃসারা রাত অপেক্ষার পর নদীতে ভেসে উঠলো নিখোঁজ যুথীর মরদেহ। গতকাল নদীতে মামার সঙ্গে গোসল করতে যায় যুথী। কিন্তু হঠাৎ করে মামার গোসল করা অবস্থায় স্রোতে ভেসে যায় শিশু যুথী।

অনেক খোজঁখুঁজির পর অংশ নেয় ডবুরীদল। তাদের আপ্রাণ চেষ্টায় বিফলে যায় তার অভিযান। পরে আজ সকালে উপজেলার মেয়র আজাদ ফুট ব্রিজ এর নিচে পিলারের সঙ্গে আটকা অবস্থায় মরদেহটি পাওয়া যায়। এদিকে একমাত্র মেয়েকে হারিয়ে শোকের ছায়া নেমে এসেছে পরিবারসহ এলাকায়।

যুথী আক্তারের বাবা কবির হোসেন মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার সকালে নদীতে গোসল করতে গিয়ে তীব্র স্রোতে তলিয়ে যায় যুথী। পরে, স্থানীয়রা ও রংপুরের ডুবুরিরা অনেক খোঁজাখুঁজির পরে তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে এলাকার লোকজন নদীতে মেয়র আজাদ ফুট ব্রিজের নিচে পিলারের সঙ্গে আটকা অবস্থায় ভাসতে দেখে খবর দিলে সেখানে গিয়ে যুথীর মরদেহ উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির বলেন, নদী থেকে মরদেহ উদ্ধারের বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মরদেহের ব্যাপারে অভিযোগ থাকলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, গেল সোমবার বিরামপুরের কৃষ্টচাঁদপুরে মামার সাথে নদীতে গোসল করতে নেমে নদীর জলের প্রবল তলিয়ে স্রোতে যায় যুথী আক্তার। পরে, বিরামপুর ফায়ার সার্ভিস ও রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল বেলা দুইটা ৪০মিনিট থেকে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত উদ্ধার অভিযান চালালেও নিখোঁজ যুথীকে উদ্ধার করতে পারেননি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর