মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নিষেধাজ্ঞা অমান্য করে মৎস্য আহরনের দায়ে দুই জেলেকে দশ হাজার টাকা জরিমানা।।

প্রতিবেদকের নাম / ২৭২ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ৫ জুন, ২০২০, ৪:১৭ অপরাহ্ন

ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি.০৫জুন / পটুয়াখালীর কুয়াকাটায় নিষেধাজ্ঞা অমান্য করে মাছ আহরনের দায়ে ট্রলারসহ হানিফ (৪০) ও সাগর (২০) নামের দুই জেলেকে আটক করেছে মহিপুর থানা পুলিশ। এসময় প্রায় ২০০ কেজি চিংড়ি মাছ ও বেশ কিছু জাল জব্দ করা হয়। শুক্রবার দুপুরে সাগর থেকে মাছ শিকার করে ফেরার পথে তাদেরকে আটক করে মহিপুর থানা পুলিশ। পরে আটককৃত দুই জেলেকে দশ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা।
পুলিশ জানায়, শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে ট্রলারসহ দুই জেলেকে আটক করা হয়। পরে দুপুর সাড়ে তিনটার দিকে বিধিমালা ১৯৮৩ এর বিধি ১৯ (এ) লঙ্ঘন করে মাছ আহরন করায় আটককৃত জেলেদের দশ হাজার টাকা জরিমানা করেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা। এসময় তিনি মাছ নিলামে বিক্রি করার আদেশ দেন এবং জেলেদের কাছ থেকে মুচলেকা রেখে ছেড়ে দেন। এছাড়া ট্রলারটিকে আগামী ২৩ জুলাই পর্যন্ত মালিকের ঘাটে জব্দ রাখার নির্দেশনা প্রদান করেন।
কলাপাড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা জানান, ২০ মে থেকে ২৩ জুলাই পর্যন্ত ৬৫ দিন সামুদ্রিক মৎস্য অবরোধ সফল করতে পুলিশ ও মৎস্য বিভাগের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর