সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নায়িকাকে জোর করে প্রকাশ্যে চুমু খেলেন অভিনেতা

প্রতিবেদকের নাম / ২৮১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮, ৬:২৮ অপরাহ্ন

দক্ষিণী অভিনেত্রী কাজল আগারওয়াল। তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। ইন্ডাস্ট্রিতে তার প্রভাবও রয়েছে যথেষ্ট। কাজ করেছেন বলিউডে অজয় দেবগণের মতো অভিনেতার বিপরীতেও।

আর তাকেই কী না জোর করে চুমু খেয়ে বসলেন! সেটাও আবার প্রকাশ্যে। তার জবাবে পড়েছেণ সমালোচনায়।

দক্ষিণের মেগা ছবি ‘কাভাচম’র টিজার রিলিজ অনুষ্ঠান। মঞ্চ তখন তারকাখচিত। মাইক হাতে দক্ষিণী অভিনেত্রী কাজল একে একে সবাইকে ধন্যবাদ জানাচ্ছেন।

টিজার রিলিজের অনুষ্ঠানে সবাই হাসি মুখেই মঞ্চে ছিলেন। কাজলের আহ্বানে মঞ্চে আসায় পরিচালক শ্রীনিবাস, সহ অভিনেতা বেল্লামকোন্ডা ও মেহরিনকেও ধন্যবাদ জানালেন। কিন্তু হঠাৎই ঘটে গেল কাণ্ডটা।

আরেক সহ অভিনেতা ছোটা কে নাইডুকে ধন্যবাদ জানাতে হাত বাড়িয়েছেন। তখনই তৈরি হল অস্বস্তিকর পরিস্থিতি। ছোটা এগিয়ে এসে কাজলকে পাশ থেকে জড়িয়ে ধরে চুমু খেয়ে ফেললেন। এতে চোখ গোলগোল হয়ে গেল কাজলেরও। অস্বস্তিতে পড়লেও, মুহূর্তের মধ্যে নিজেকে সামলে নেন তিনি।

অস্বস্তি কাটিয়ে তিনি সেখানেই বলে দেন, আচ্ছা ছোটা যখন তখন ঠিক আছে। ও আমার পরিবারের একজন। চুমু খেতেই পারে।

কিন্তু এই ভিডিওটি কাজল ইনস্টাগ্রামে পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায় নিমেষে। অনেকেই ছোটার চুমু খাওয়ার সমালোচনাও করছেন। আর খুব বেশি সময় নেয়নি ভিডিওটি ভাইরাল হতেও।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর