রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কালুখালী স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা রোগীদের অবস্থার উন্নতিঃ শঙ্কামুক্ত ১০ পরিবার।

প্রতিবেদকের নাম / ২৮৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১ জুন, ২০২০, ১:২৫ অপরাহ্ন

আনোয়ারুল ইসলাম (আনোয়ার) রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ৬ করোনা আক্রান্ত রোগীর অবস্থা উন্নতির দিকে।

সোমবার পর্যন্ত আর কোন নতুন রোগী ওই হাসপাতালে আসেনি। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার মুহাম্মদ আবু জালাল এই তথ্য নিশ্চিত করেছেন। কালুখালী থানার ওসি (তদন্ত) শহিদুল ইসলাম কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রোগীদের খোঁজ খবর নেন। এসময় তিনি সাংবাদিকদের জানান,কালুখালী থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম করোনা আক্রান্ত বলে যে গুজব রটেছে তা অসত্য ও ভিত্তিহীন।
তিনি জানান, কালুখালী থানার রাকিব ও বেলাল নামের দুই কং করোনা আক্রান্ত হয়েছে। এরা রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি হয়েছে। কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন করোনা আক্রান্ত ৬ রোগীর সাথে কথা বলে জানা গেছে,তাদের শারিরীক অবস্থা দিন দিন উন্নত হচ্ছে। প্রতিদিনই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার মুহাম্মদ আবু জালাল তাদের খোজ নিতে ওয়ার্ডে আসেন। তিনি তাদের সাথে কথাও বলছেন। তাদের খাবারের মান উন্নত করা হয়েছে। রোগীদের দাবীর কারনে খাবারের সাথে লেবু সরবরাহ করা হচ্ছে।
এদিকে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিবিড় পর্যবেক্ষনে থাকা সামিরন ও নাসির এর করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় তাদেরকে বাড়ী ফেরার অনুমতি দেওয়া হয়েছে। এছাড়া মদাপুর ইউনিয়নের বাঐখোলা গ্রামের লকডাউন করা ১০ পরিবারের সদস্যদের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় তাদের লকডাউন তুলে দেওয়া হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর