রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

শিকদার বুটিকস হাউজে করোনা ভাইরাস সংক্রমন বিস্তার রোধে জীবানু মুক্তকরন টার্নেল স্থাপন।।

প্রতিবেদকের নাম / ১১১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১ জুন, ২০২০, ১:০৬ অপরাহ্ন

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,০১জুন।। পটুয়াখালীর কলাপাড়ায় প্রথম বারের মত করোনা ভাইরাস সংক্রমন বিস্তার রোধে জীবানু মুক্তকরন টার্নেল স্থাপন কার হয়েছে। পৌর শহরের শিকদার বুটিকস হাউজের প্রবেশ দ্বারে এ টার্নেলটি স্থাপন করা হয়। সোমবার দুপুরে এর উদ্বোধন করেন পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার। এসময় পৌর শহর ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি দিদার উদ্দিন আহম্মেদ মাসুম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোশারেফ মিন্টুসহ গনমাধ্যকর্মীরা উপস্থিত ছিলেন।
জীবানু মুক্তকরণ টার্নেল ও বাধ্যতামূলক ক্রেতাদের মাস্ক ব্যবহারে কিছুটা হলেও স্বস্তি দেখা দিয়েছে সাধারন ক্রেতাদের মাঝে।
শিকদার বুটিকস হাউজের সত্বাধিকারী ও জেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার বলেন, করোনার ঝুঁকি এড়াতে নিজ উদ্যোগে এ টার্নেলটি স্থাপন করা হয়েছে। সামাজিক দূরত্ব মেনেই এ প্রতিষ্ঠানটি পরিচালন করা হচ্ছে।
পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার বলেন, এই প্রথমবারের মত পৌর শহরের একটি ব্যবসায়ি প্রতিষ্ঠানে জীবানু মুক্ত টার্নেল স্থাপন করা হয়েছে। টার্নেলটির ভিতর দিয়ে এ প্রতিষ্ঠানটিতে প্রবেশ করার সাথে সাথে ক্রেতারা জীবানু মুক্ত হয়ে যাবে। তবে তিনি পৌর শহরের সকল ব্যবসায়ীদের এ টার্নেল ন্থাপন করার জন্য সকল ধরনের সহযোগীতা করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর