বুধবার, ২২ মার্চ ২০২৩, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
উত্তরায় ২৫০ টি অবৈধ স্হাপনা বুলডোজার দিয়ে ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে রাজউক মিরপুরে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার: দেশীয় অস্ত্র উদ্ধার রাজবাড়ীতে মাটির ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু বাংলাদেশ কোন অঙ্গরাজ্য নয় : মোমিন মেহেদী পাংশায় সেই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের নেপথ্য নিয়ে প্রশ্ন অনিয়ম দুর্নীতির সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের চরিত্রহনন করে প্রতিবাদের ইমেইলে বার্তায় হুমকি প্রদান বিএনপি যখন ক্ষমতায় ছিল দেশের কোন উন্নয়ন করে নাই তৈরি করেছে সন্ত্রাসী বাহিনী পাংশা সিদ্দিকিয়া মাদ্রাসার হিফজুল কুরআন শাখার উদ্বোধন ও পবিত্র কুরআনুল কারিমের ‘সবক’প্রদান অনুষ্ঠিত যার জাগা- জমি নাই সরকার থেকে একটা ঘর জাইগা দিয়ে ঠিকানা করে দিয়েছে আমাদের সরকার পাংশা উপজেলা তামাক নিয়ন্ত্রণ টাস্ফফোর্স কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

জয়কে স্কুলে ভর্তি করাতে নিয়ে গেলেন শাকিব-অপু

প্রতিবেদকের নাম / ৩৪৮
নিউজ আপঃ রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮, ৬:২৬ অপরাহ্ন

একমাত্র পুত্র আব্রাম খান জয়কে স্কুলে ভর্তির সিদ্ধান্ত নিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস। তারা ছেলেকে নিয়ে এরইমধ্যে একটি স্কুলেও গিয়েছেন। সোমবার সকালে বারিধারায় আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (এআইএসডি) স্কুলে জয়কে ভর্তির জন্য গিয়েছিলেন শাকিব ও অপু। স্কুল কর্তৃপক্ষ জয়ের ভর্তির সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। ভর্তির জন্য ফরমও পূরণ করেছেন বাবা শাকিব ও মা অপু বিশ্বাস।

কিন্তু রাজধানীর অভিজাত এই স্কুলে জয়কে ভর্তি হতে হলে আরো কয়েকমাস অপেক্ষা করতে হবে। কারণ তিন বছর না হলে স্কুলে ভর্তি হতে পারবে না জয়। স্কুল কর্তৃপক্ষের এমন কথা শুনে শাকিব-অপুর মন খারাপ।

সন্তানের সুন্দর ভবিষ্যতের জন্য অবশ্য নতুন সিদ্ধান্ত নিয়েছেন তারা। স্কুল কর্তৃপক্ষের পরামর্শে ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি করা হবে জয়।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘জয়ের সুন্দর ভবিষ্যত গড়ে তোলার জন্য সব ধরনের চেষ্টা করে যাচ্ছি। আগামী বছরই এই স্কুলে তাকে ভর্তি করাতে পারব।

জয় প্রসঙ্গে যোগ করে তিনি বলেন, ‘খুবই দুষ্টুমি করে। ওর সঙ্গে সময় কাটাতে আমার খুব ভালো লাগে। মাঝে মধ্যে ওর সঙ্গে আমিও পড়তে বসে যাই, ইউটিউবে ব্যস্ত হয়ে পড়ি।

এ প্রসঙ্গে জয়ের মা অপু বিশ্বাস বলেন, জয়ের ব্যাপারে বাবা শাকিব অনেক সিরিয়াস। এত সকালে ভর্তির জন্য স্কুলে চলে আসবে, আমি কল্পনাও করিনি। জয়ের বাবার প্রতি শ্রদ্ধা বেড়ে গেলো।

তিনি আরো বলেন, সকালে স্কুলের ভেতর বাবা-ছেলের খুনসুটি দেখতে বেশ ভালোই লেগেছে। স্কুলের পরিবেশ দেখে জয়ও অনেক খুশি। কিন্তু আমাদের মন খারাপ হয়ে গেল। তবে আগামী বছর এই স্কুলে জয়কে ভর্তি করাতে পারব।

স্কুল থেকে বের হওয়ার পর জয়কে একনজর দেখার জন্য আশেপাশের অনেকেই ভিড় জমিয়েছিলেন। তাই দেখে ছোট্ট জয়ের জনপ্রিয়তা দেশব্যাপী ছড়িয়ে পড়েছে, তা ঠিকই টের পেয়েছেন দুই তারকা বাবা-মা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর