মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পদ্মা নদীর পাড়ে ১৭কেজি ওজনের পাঙ্গাস মাছ জেলের জালে আটকা।

প্রতিবেদকের নাম / ৫২৪ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০, ১১:৪৭ পূর্বাহ্ন

আনোয়ারুল ইসলাম(আনোয়ার)রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ:-রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরি ঘাট এলাকার পদ্মা নদীর উজানে মাছ ধরার সময় রওশন হালদারের জালে ১৭ কেজি ওজনের বিশাল আকৃতির একটি পাঙাস মাছ ধরা পড়েছে।

বৃহস্পতিবার(২৮ মে) ভোরে দৌলতদিয়া ফেরি ঘাটের অদূরে মাছটি ধরা পড়ে। পরে জেলে রশোন হালদারের কাছ থেকে ১৪শ টাকা কেজি দরে মাছটি কিনে নেন দৌলতদিয়া ফেরি ঘাটের চান্দু মৎস্য আড়তের মাছ ব্যবসায়ী চান্দু মোল্লা। মাছ ব্যবসায়ী চান্দু মোল্লা জানান, সকালে জেলে রশোন হালদারের জালে ধরা পড়া ১৭ কেজি ওজনের পাঙাস মাছটি তিনি ১৪শ টাকা কেজি দরে কিনে নেন।

ঢাকার এক ব্যক্তির কাছে ১৫শ টাকা কেজি দরে বিক্রি করে দিয়েছেন। তিনি কয়েকদিন আগে ৩০ কেজি ওজনের একটি কাতল কিনেছিলেন। এছাড়া ৫ থেকে ১০ কেজি ওজনের বিভিন্ন ধরনের মাছ প্রতিনিয়তই কেনেন। তিনি আরও জানান, মাঝে মধ্যেই জেলেদের জালে বড় বড় মাছ ধরা পড়ে। পরে তিনি সেই মাছ কিনে সীমিত লাভে ঢাকাসহ বিভিন্ন স্থানে ফোনের মাধ্যমে যোগাযোগ করে বিক্রি করেন। নদীর মাছ হওয়ায় বড় হলেও কিনে বিক্রি করতে কোনো সমস্যা হয় না।

এই মাছের অনেক চাহিদা বলে ও জানান মাছ ব্যাবসায়ী চান্দু মোল্লা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর