রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

অর্ধগলিত লাশ উদ্ধার যুবকের

প্রতিবেদকের নাম / ৩১৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৭ মে, ২০২০, ১০:৫৩ পূর্বাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ভুট্টার জমি থেকে আদিবাসী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।

নিহত ব্যাক্তি হলো, উপজেলার আবিরেরপাড়া গ্রামের চুন্ডা সরেনের ছেলে শিমুয়েস সরেন (২২)।

পুলিশ জানায়, আজ বুধবার দুপুরে উপজেলার খাইরুল গ্রামে নিপেন চন্দ্রের ভুট্টার জমিতে মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে পোকা ধরা অর্ধগলিত লাশ উদ্ধার করে। নিহত শিমুয়েসের বাবা লাশ দেখে নিশ্চিত করেন এটি তার ছেলে। নিহত শিমুয়েল সরেন ছোটবেলা থেকে মৃগী রোগে আক্রান্ত ছিলেন। গত এক সপ্তাহ আগে বাড়ি থেকে নিখোঁজ হয় সে। উদ্ধারকৃত লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বলেন, অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করে লাশ ময়না তদন্তের জন্য মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ফলাফল আসলে বোঝা যাবে এটি মৃত্যু না পরিকল্পিত হত্যা! লাশের শরীরে পোকা ধরায় প্রাথমিক ভাবে কোন চিহ্ন শনাক্ত করা সম্ভব হয়নি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর