শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা সড়ক দুর্ঘটনায় সোনাইমুড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি নিহত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বোদা রিপোটার্স ক্লাবের উদ্যোগে শতাধিক গরীব ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার ll

প্রতিবেদকের নাম / ২৬৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ২২ মে, ২০২০, ৭:০৪ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক, পঞ্চগড় : করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া গরীব ও দুঃস্থদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ উদ্যোগে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বোদা রিপোটার্স ক্লাব ।

আজ শুক্রবার ( ২২ মে) সকাল ১১ টায় বোদা রিপোটার্স ক্লাবের হলরুমে প্রায় শতাধিক কর্মহীন হয়ে পড়া গরীব ও দুস্থ্যদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

অসহায় গরিব ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন,বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবি,বোদা পৌর মেয়র ওয়াহেদুজ্জামান সুজা ও বোদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুব আলম হাসান ।

এসময় বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান আল আমিন,বোদা গার্লস স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক রবিউল আলম সাবুল,বোদা রিপোটার্স ক্লাবের সভাপতি মোফাজ্জল হোসেন বিপুল,ক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান বাবু ও সাংবাদিক নূরে হাবিব সোহেল প্রমুখ ।

খাদ্য সামগ্রী হিসাবে চাল,ডাল,চিনি,সেমাই, দূধ,সাবান ও আলু দেওয়া হয়েছে ।

এ বিষয়ে বোদা রিপোটার্স ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, আমরা আজ শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছি । যতদিন করোনার এই পরিস্থিতি থাকবে আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর