মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পঞ্চগড়ে স্বাস্থ্যবিধি না মানায় বিপনী-বিতান,জুতা ও কসমেটিক্স এর দোকান বন্ধ ঘোষণা

প্রতিবেদকের নাম / ৩৪৬ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১৯ মে, ২০২০, ২:১১ অপরাহ্ন

পঞ্চগড় প্রতিনিধি:- পঞ্চগড়ে স্বাস্থ্যবিধি না মানায় বুধবার (২০মে) সকাল ১০ টা থেকে পঞ্চগড়ে বিপনী-বিতান,জুতা ও কসমেটিক্স এর দোকানাট বন্ধ ঘোষণা করেছে পঞ্চগড় জেলা প্রশাসন।

মঙ্গলবার (১৯ মে) বিকেলে পঞ্চগড় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক জরুরী সভায় করোনার বিস্তার ঠেকাতে এ সীদ্ধান্ত গ্রহন করে পঞ্চগড় জেলা প্রশাসন।

জরুরী সভায় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন জানান,স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে সীমিত আকারে বিপনী-বিতান,জুতা ও কসমেটিক্স এর দোকানপাট সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত নেয় প্রশাসন।

কিন্তু ক্রেতা ও বিক্রেতারা এ নির্দেশনা না মানায় আজ ব্যবসায়ীদের সাথে জরুরী সভা করে আবারো বিপনী-বিতান,জুতা ও কসমেটিক্স এর দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়।
করোনার বিস্তার রোধে আগামীকাল বুধবার (২০মে) সকাল ১০ টা থেকে পঞ্চগড়ে বিপনী-বিতান,জুতা ও কসমেটিক্স এর দোকানপাট বন্ধ ঘোষণা করা হয়েছে।

তবে নিত্য প্রয়োজনীয় দোকান সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত খোলা রাখা যাবে বলে সভায় জানানো হয়।

এসময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মোঃ মজাহারুল হক প্রধান,পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী,পঞ্চগড় চেম্বারের সভাপতি মোঃ শরিফ হোসেন,পঞ্চগড় বাজার বণিক সমিতির সভাপতি আব্দুল আলিমসহ ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর