রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পঞ্চগড়ে এই প্রথম করোনায় আক্রান্ত এক বৃদ্ধ রংপুর মেডিকেলে করোনা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে

প্রতিবেদকের নাম / ৩১৬ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১৯ মে, ২০২০, ১০:১৯ পূর্বাহ্ন

পঞ্চগড় প্রতিনিধি:- পঞ্চগড়ে এই প্রথম করোনায় আক্রান্ত আমিনুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধ রংপুর মেডিকেল করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে করোনায় শনাক্ত হওয়া বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন পঞ্চগড় জেলা সিভিল সার্জন ডা. মো: ফজলুর রহমান।

করোনায় আক্রান্তে মারা যাওয়া ওই বৃদ্ধের বাড়ি বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের ঢালাই কুড়ি এলাকায়। তিনি ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন।
পঞ্চগড় জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ১৫ মে করোনায় শনাক্ত হওয়া ওই বৃদ্ধের স্ত্রী মারা গেলে তাকে দাফন করার জন্য লাশ নিয়ে ঢাকা থেকে তার গ্রামের বাড়িতে আসলে তাকে হোম কোয়ারন্টাইনে রেখে ওইদিন তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরণ করা হলে গত রোববার (১৭ মে) রাতে তার নমুনার রিপোর্ট পজেটিভ আসে ।
তাৎক্ষনিক রাতেই তাকে রংপুর মেডিকেল করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি প্রেরণ করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যান।

জেলা সিভিল সার্জন ডা. মো: ফজলুর রহমান জানান, মঙ্গলবার সকালে করোনায় আক্রান্ত আমিনুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধ রংপুর মেডিকেল করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি আগে থেকে কিডনিসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। তার বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি আগে থেকে লকডাউন করে রাখা হয়েছে। এদিকে পঞ্চগড়ে করোনায় আক্রান্তে ১ জন মারা যাওয়ার খবর পঞ্চগড়ে ছড়িয়ে পড়লে পুলিশ প্রশাসন কঠোর অবস্থান নেয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর