সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীর রালিয়াকান্দিতে, একই পরিবারের আরো ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত

প্রতিবেদকের নাম / ৩২০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ১৫ মে, ২০২০, ১:৩২ অপরাহ্ন

আনোয়ারুল ইসলাম (আনোয়ার) রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ বাংলাদেশে প্রতিদিনই বাড়ছে করোনা পজিটিভ এর সংখ্যা।

তারই ধারাবাহিকতায়, রাজবাড়ী জেলায় ক্রমেই বাড়ছে করোনা ভাইরাস পরিস্থিতি,এমনটাই হয়েছে,রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সাধুখালী গ্রামে একই পরিবারের তিনজন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্ত তিনজন স্বামী, স্ত্রী ও ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা একে এম হেদায়েতুল ইসলাম জানান গত ১১ মে তারিখে পরিবার প্রধান ঢাকা থেকে সাধুখালী গ্রামের বাড়িতে আসেন। বিষয়টি জেনে তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বলা হয়। পরে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তিনি চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে ভর্তি হন। সেখানে করোনার উপসর্গ থাকায় তাকেসহ স্ত্রী ও ছেলের নমুনা সংগ্রহ করা হয়। ফরিদপুর মেডিকেল কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে তিনজনেরই রিপোর্ট পজিটিভ। বাড়িতে থাকা আক্রান্ত দুজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এছাড়া আশেপাশের কয়েকটি বাড়িও লকডাউন করা হবে বলে জানিয়েছেন উপজেলা প্রশাসন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর