রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১১:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

দিনাজপুরে করোনা শনাক্ত রোগীর ঠিকানা ও ফোন নাম্বার ভুয়া,শনাক্ত রোগী লা-পাত্তা

প্রতিবেদকের নাম / ২৬৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ মে, ২০২০, ২:৫৯ অপরাহ্ন

আর কে ওসমান আলী দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর জানা গেল করোনা আক্রান্ত ব্যাক্তি ভুয়া ঠিকানা ও মোবাইল নম্বর দিয়ে পরীক্ষার নমুনা দিয়েছিল; ফলে তাকে খুঁজে পাচ্ছে না স্বাস্থ্য বিভাগ।

গতকাল( ১১ মে)পরীক্ষায় এই যুবকের কোভিড-১৯ রোগ শনাক্ত হয়। এরপর খোঁজ করতে গিয়ে দেখে নমুনা দেওয়ার সময় দেওয়া ঠিকানাটি তার নয়।

ওই যুবক ভুল ঠিকানার পাশাপাশি ওই এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসকের মোবাইল নম্বর নাম তার নম্বর হিসেবে উল্লেখ করেছিলেন।

বিরল উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মো. আব্দুল মোকাদ্দেস বলেন, গত রোববার দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দিয়ে যায় এক যুবক।

“নমুনা দেওয়ার সময় তার নাম, বয়স ও ঠিকানা লেখা হয়। বয়স ১৮ উল্লেখ করে দিনাজপুরের বিরল উপজেলার ঠিকানা দেয় ওই যুবক।”

তিনি জানান, নমুনা দেওয়ার সময় যে মোবাইল নম্বর উল্লেখ করেছেন, সেই নম্বরে ফোন করে জানা যায় সেই নম্বরটিও এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসকের নম্বর।

“ওই চিকিৎসকও ওই যুবককে চেনেন না।”

এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ওই যুবক কীভাবে নমুনা দিয়ে গেল, আর তার নমুনা কীভাবে সংগ্রহ করা হল-সেসব খতিয়ে দেখে ওই রোগীর সম্পর্কে নিশ্চিত হওয়ার চেষ্টা করা হচ্ছে বলে জানান বিরল উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মো. আব্দুল মোকাদ্দেস


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর