মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাত ৮টা থেকে সকাল ৬টা পর্যন্ত বের হওয়া সম্পূর্ণ নিষিদ্ধ

প্রতিবেদকের নাম / ৩১৬ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ৪ মে, ২০২০, ৭:৩২ অপরাহ্ন

করোনাভাইরাস মহামারীর কারণে সরকার সাধারণ ছুটির মেয়াদ আরও ১১ দিন বাড়িয়েছে। ছুটি কার্যকর থাকবে ১৬ মে পর্যন্ত। এ ছুটি চলাকালে রাত ৮টা থেকে সকাল ৬টা পর্যন্ত কোনোভাবেই বাড়ির বাইরে বেরোনো যাবে না।

সোমবার (৪ মে) মন্ত্রিপরিষদ বিভাগ এক আদেশ জারি করেছে।

মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মো. ছাইফুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, ওই প্রস্তাবগুলো প্রধানমন্ত্রী অনুমোদন করেছেন।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, এছাড়া এক উপজেলা বা এক জেলা থেকে অন্য উপজেলা বা জেলায় যাওয়া যাবে না। সাধারণ ছুটি চলাকালীন কোনো শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখা যাবে না।আদেশে বলা হয়েছে, “ঈদুল ফিতরের সরকারি ছুটিতে কেউ কর্মস্থল ত্যাগ করতে পারবেন না।

ওই সময়ে আন্তঃজেলা গণপরিবহন বন্ধ থাকবে।”সংক্রমণের হার বাড়তে থাকায় সরকার ইতিমধ্যে লকডাউনের মেয়াদ ১৬ মে পর্যন্ত বাড়ানোর ঘোষণা দিয়েছে।একই আদেশে বলা হয়, ঈদ উপলক্ষে বিকাল ৫টা পর্যন্ত শপিংমল ও দোকানপাট খোলা রাখা যাবে।

প্রজ্ঞাপনে আরও বলা হয়, “সাধারণ ছুটির সময় এক জেলা থেকে আরেক জেলা এবং এক উপজেলা থেকে আরেক উপজেলায় জনসাধারণের চলাচল কঠোরভাবে নিয়ন্ত্রিত থাকবে। জেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী এই নিয়ন্ত্রণ সতর্কভাবে বাস্তবায়ন করবে।

”কপিরাইট © www.bangladeshtoday.net


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর