রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ভ্রাম্যমান মেডিকেল টিম ও ফ্রি মেডিসিন সার্ভিস।

প্রতিবেদকের নাম / ৩১১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০, ১১:০৯ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিনিধি:-
বাংলাদেশ দেশরত্ন পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব সৈয়দা রাজিয়া মোস্তফা করোনা ভাইরাসে দেশ যখন সমস্যাগ্রস্ত তখন এমন একজন ব্যক্তি নিজেকে সর্বশক্তি ও সর্বোত্তম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

কিভাবে ক্ষতিগ্রস্ত মধ্যবিত্ত ও অসহায় ব্যক্তিদের পাশে দাঁড়ানো যায়। তিনি সবসময় নিজেকে বিলিয়ে দিয়েছেন,কখনো ত্রাণ সামগ্রী, খাদ্য সামগ্রী কখনো নগদ অর্থ সহযোগিতা আবার কখনো মেডিসিন দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন। এমনই একটি চিত্র তুলে ধরা হলো একটি মিনি ট্রাক ভাড়া করে ঢাকা সহ পার্শ্ববর্তী এলাকায় একটি ভ্রাম্যমান মেডিকেল টিম গঠন করে জনসাধারণ এবং অসহায়দের মাঝে চিকিৎসা সেবা ও ফ্রী মেডিসিন সার্ভিস সেবা দিয়ে যাচ্ছেন।

এই ব্যাপারে মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান সৈয়দা রাজিয়া মোস্তফার সাথে মুঠোফোনে আলাপকালে উনি জানান এইটি আমার কর্তব্য মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ।।।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর