মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে সরকারি আইন অমান্য করায় ৬টি দোকানের জরিমানা

প্রতিবেদকের নাম / ২৯০ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৫ মার্চ, ২০২০, ১:৪৪ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে সরকারি আইন অমান্য করে মিষ্টির দোকান সহ চায়ের স্টল খোলা রাখার দায়ে ২৮ হাজার ৭০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার ২৫ মার্চ সকালে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনুভা নাশতারান পৌর শহরের বনিক মিষ্টান্ন ভান্ডার, জয়গুরু মিষ্টান্ন ভান্ডার সহ ৬ দোকানে অভিযান চালিয়ে সরকারি আইন অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে ২৮ হাজার ৭০০ টাকা জরিমানা করেন।

 

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনুভা নাশতারান জানান, করোনা ভাইরাস প্রতিরোধে জেলা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক ঔষধের দোকান, কাঁচাপণ্য ও নিত্য পণ্যের দোকান ব্যতিত মাধবপুরের সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান হোটেল রেস্তোরা গত ২৪ মার্চ মঙ্গলবার থেকে আগামী ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

কিন্তু এর পরেও অনেক প্রতিষ্ঠান তাদের দোকান খুলেছেন, এই অভিযোগে মাধবপুর পৌর শহরের দুইটি মিষ্টির দোকান সহ ২৮ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়েছেন। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

 

উল্লেখ্য, করোনা ভাইরাস প্রতিরোধ করার জন্য মঙ্গলবার সকালে মাধবপুর উপজেলা প্রশাসন থেকে পৌর শহর সহ সকল ইউনিয়নের ঔষধের দোকান ব্যতিত সকল প্রকার দোকান বন্ধ রাখার জন্য নোটিশ করা হয়।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর