বুধবার, ২২ মার্চ ২০২৩, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
উত্তরায় ২৫০ টি অবৈধ স্হাপনা বুলডোজার দিয়ে ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে রাজউক মিরপুরে ছিনতাইকারী চক্রের ৫ সদস্য গ্রেফতার: দেশীয় অস্ত্র উদ্ধার রাজবাড়ীতে মাটির ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু বাংলাদেশ কোন অঙ্গরাজ্য নয় : মোমিন মেহেদী পাংশায় সেই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগের নেপথ্য নিয়ে প্রশ্ন অনিয়ম দুর্নীতির সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের চরিত্রহনন করে প্রতিবাদের ইমেইলে বার্তায় হুমকি প্রদান বিএনপি যখন ক্ষমতায় ছিল দেশের কোন উন্নয়ন করে নাই তৈরি করেছে সন্ত্রাসী বাহিনী পাংশা সিদ্দিকিয়া মাদ্রাসার হিফজুল কুরআন শাখার উদ্বোধন ও পবিত্র কুরআনুল কারিমের ‘সবক’প্রদান অনুষ্ঠিত যার জাগা- জমি নাই সরকার থেকে একটা ঘর জাইগা দিয়ে ঠিকানা করে দিয়েছে আমাদের সরকার পাংশা উপজেলা তামাক নিয়ন্ত্রণ টাস্ফফোর্স কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে চাঞ্চল্যকর টমটম চালক হত্যা মামলা:১ দিন পর টমটমটি উদ্ধার

প্রতিবেদকের নাম / ৩৪৯
নিউজ আপঃ রবিবার, ২২ মার্চ, ২০২০, ৮:২৫ পূর্বাহ্ন

মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় চাঞ্চল্যকর টমটম চালক আব্দুল আউয়াল হত্যা মামলার টমটম উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত সারে ১১টার দিকে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের হরিখোলা এলাকা থেকে টমটমটি উদ্ধার করেন।

ইন্সপেক্টর গোলাম মোস্তফা জানান, টমটমটি আমরা উদ্ধার করেছি। মামলাটি তদন্তাধীন আছে। আমরা আশাবাদী অচিরেই এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন হবে।

উল্লেখ্য, গত ১৯ মার্চ বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায় দিকে মাধবপুর উপজেলার সুরমা চা বাগানের কিবরিয়াবাদ এলাকা থেকে আব্দুল আউয়াল (২০) নামে এক টমটম চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছিল পুলিশ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর