মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে মোহন ফিলিং ষ্টেশনে বিক্রি হচ্ছে চোরাই তেল

প্রতিবেদকের নাম / ৪৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ১৬ মার্চ, ২০২০, ২:৩৩ অপরাহ্ন

হীরেশ ভট্টাচার্য্য হিরো, মাধবপুর থেকে: হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের সাবেক ঢাকা সিলেট মহাসড়কের পাশে নোয়াহাটি (সুরমা) মোহন ফিলিং ষ্টেশনে চোরাই তেল বিক্রির অভিযোগ উঠেছে।

সরজমিনে ওই এলাকার লোকজনদের সাথে আলাপ করে জানা যায়, মৌলভীবাজার জেলার রশিদপুর গ্যাস ফিল্ড থেকে অপরিশোধিত ডিজেল বহনকারী প্রতিদিন মোহন ফিলিং ষ্টেশনে শতশত যমুনা ট্যাঙ্কলরি জড়ো হয়। আর এসব ট্যাঙ্কলরিগুলো জড়ো হবার পর শতশত লিটার তেল চুরি হচ্ছে।

এ ষ্টেশনে তেল পাচারকারী চক্রের নিয়ন্ত্রণে রয়েছে প্রোঃ মালেক মিয়া ওরফে মোহন মিয়া ও তার ভাতিজা লিটন মিয়া সহ বেশ কয়েকজন। বিশেষ করে সন্ধ্যা থেকে সারারাত্র ব্যাপী তেল চুরির হিরিক পড়ে। বিভিন্ন সংস্থার পাশাপাশি কতিপয় অসৎ সাংবাদিককেও ম্যানেজ করে তাদের ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে এক পাচারকারী এ প্রতিনিধিকে জানায়।

এ ব্যাপারে মোহন ফিলিং ষ্টেশনের প্রোঃ মালেক মিয়া ওরফে মোহন মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি শারীরিকভাবে অসুস্থ ঢাকায় চিকিৎসাধীন আছি। তার ভাতিজা লিটন মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি মালিকের অধিনে চাকুরী করি। মাস শেষে বেতন পাই। তেল চুরির বিষয়টি লিটন এড়িয়ে যান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর