মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে ১০২ বোতল ফেন্সিডিলসহ ৪ জন গ্রেফতার

প্রতিবেদকের নাম / ২৬৩ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ২ মার্চ, ২০২০, ৩:১৩ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার কাসিমনগর-কালিকাপুর সড়কের হবিবপুর এলাকায় সিএনজি অটোরিক্সা তল্লাশী চালিয়ে ১০২ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ৪ মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে কাশিমনগর পুলিশ ।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার বহরা ইউনিয়নের ভবানীপুর গ্রামের আ. রশিদের ছেলে রিপন মিয়া(১৯), শিবনগর গ্রামের ধনু মিয়ার ছেলে ওসমান গণি (৩৪), দ্বীন-মনিপুর ফরিদ মিয়ার ছেলে আল আমিন (২০) ও গাড়ি (সিএনজি) চালক চৌমুহনী ইউনিয়নের সাহেবনগর গ্রামের এরশাদ মিয়ার ছেলে রুকন মিয়া(২৮)।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোর্শেদ আলম এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় জব্দ করা হয় মাদক পরিবহনের জন্য ব্যবহৃত সিএনজি অটোরিক্সাটি।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোর্শেদ আলম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর