রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

মাধবপুরে বিমান ও পর্যটন মন্ত্রীর সুরমা চা বাগানে খেলা উপভোগ এবং শাহজাহানপুর ইউনিয়নের বিভিন্ন রাস্তা উদ্ভোধন

প্রতিবেদকের নাম / ৩৫৯ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০, ৪:২৫ অপরাহ্ন

মাধবপুর প্রতিনিধি: সুরমা চা বাগানে ফুটবল খেলায় মাননীয় প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি সুরমা চা বাগানে খেলা উপভোগ এবং শাহজাহানপুর ইউনিয়নের বিভিন্ন রাস্তা উদ্ভোধন করেন।এ সময় উপস্থিত ছিলেন,চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাশতূভা নাশতারান, প্রতিমন্ত্রী মহোদয় একান্ত সহকারী সচিব মোছাব্বীর হোসেন বেলাল, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নেতৃ ও হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনি লস্কর।

এর আগে তিনি ৬ নং শাহজাহানপুর ইউনিয়নে ৪ টি রাস্তা উদ্ভোদন করেন।ডি.সি রোড থেকে জালুয়াবাদ গ্রামের ভিতরে ১ কিলোমিটার ডাবল ইট সোলিং এর কাজ সম্পন্ন হয়েছে। ডিসি রোড থেকে নোয়াগাও গ্রামের এলজিইডি’র পিজ রাস্তাটি সংস্কার/রিপেয়ার করা হয়েছে। তেলিয়াপাড়া বাজার থেকে শাহজাহানপুর গ্রাম পর্যন্ত রেললাইন সংলগ্ন এলজিইডি’র পিজ রাস্তাটি সংস্কার/ রিপেয়ারের কাজ করা হয়েছে। ভান্ডারুয়া গ্রামের ভিতরে ১.৫ কিলোমিটার ডাবল ইট সোলিং ও প্রয়োজনীয় অংশে গাইড ওয়াল নির্মানের কাজ উদ্ভোদন করা হয়েছে।

উক্ত কাজের জন্য ৬ নং শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব তৌফিকুল আলম চৌধুরী সাহেব মাননীয় প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলি এম.পি. সাহেবকে শাহজাহানপুর ইউনিয়নবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান।

উদ্ভোদন কাজে উপস্থিত ছিলেন মাধবপুর উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর