মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
সরেরহাট কল্যানী শিশু সদনে অনিয়ম দূর্নীতির তথ্য প্রকাশ করায় দৈনিক ‘নাগরিক ভাবনা’র বিরুদ্ধে অভিযোগ পাংশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত বৃদ্ধা মহিলার অভিযোগের পরিপ্রেক্ষিতে নোটিশ জারি আশুলিয়ার জামগড়া এলাকায় ঝগড়া থামাতে গিয়ে স্ব-পরিবারে হামলার শিকার পাংশায় গুরুত্বপূর্ণ সড়কে শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ ইউএনও আম্বিয়া সুলতানা অসহায় বৃদ্ধাকে বুকে জড়িয়ে ধরলেন, রাসিকের ১৩, ১৪ ও ১৯ নং ওয়ার্ড তারুণ্যের ছোঁয়ায় উজ্জীবিত এস এল এ মানবাধিকার সংস্থার ঈদ পুনর্মিলনী ২০২২ বাড়িয়াকান্দির বহরপুরে আগুনে পুড়ে কোটি টাকার সম্পদ ধ্বংস। সরাসরি ভোটে কাদিরপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

‘রামোসকে দেখে মনে হয় যেনো সে-ই ফুটবলের আবিষ্কারক’

প্রতিবেদকের নাম / ৩৩৭ বার দেখা হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮, ৬:২২ পূর্বাহ্ন

মাঠের নেতা, আগ্রাসী মনোভাব এবং বিশ্বের অন্যতম সেরা ডিফেন্ডার হিসেবে বেশ নামডাক রয়েছে রিয়াল মাদ্রিদের স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোসের। যিনি বর্তমানে রিয়াল মাদ্রিদ এবং স্পেন; দুই দলেরই অধিনায়কের দায়িত্ব পালন করছেন।

এতদিন ধরে নানারকমের উপাধি পাওয়া রামোস এবার নতুন করে পেলেন ‘ফুটবলের আবিষ্কারক’ উপাধি। সেটি আর কেউ নয়, তাকে দিয়েছেন রিয়াল মাদ্রিদ ও আর্জেন্টিনার সাবেক ফুটবলার এবং একই ক্লাবের সাবেক মহাব্যবস্থাপক হোর্হে ভালদানো।

তার মতে মাঠের মধ্যে কেবল নেতৃত্ব দিয়েই দলকে আগলে রাখেন না রামোস, নিজের প্রতাপ ও দাপটে অন্য সব খেলোয়াড়দের চেয়ে নিজেকে আলাদাও করে রাখেন তিনি।

ভালদানো বলেন, ‘সার্জিও রামোস এমনভাবে ড্রেসিংরুমে প্রবেশ করে যেনো রিয়াল মাদ্রিদ তারই ক্লাব, সে-ই রিয়াল মাদ্রিদের মালিক। আর খেলার মাঠে তার দাপট দেখে মনে হবে যেনো ফুটবলের আবিষ্কারকই সে।

এসময় মাঠে রামোসের আধিপত্যের একটি উদাহরণ দিতে গিয়ে রামোস বলেন, ‘আপনি দেখবেন যখন অন্য খেলোয়াড়রা পেনাল্টি থেকে পালায়, তখন রামোস এগিয়ে যায় এবং প্যানেনকা শটে গোল করে আসে। যেনো এটি তার নিত্যদিনের কাজ।


এই বিভাগের আরও খবর....

Google Sponsored Ads

এক ক্লিকে বিভাগের খবর