রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:০১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক নোয়াখালীর বেগমগঞ্জে র‌্যাবের অভিযানে ৪টি দেশীয় তৈরী অস্ত্র সহ এক চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর গলা কেটে হত্যা
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

যশোরে আমগাছে ইজিবাইক চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম / ২৪১ বার দেখা হয়েছে
নিউজ আপঃ সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০, ৩:৫৫ অপরাহ্ন

 

জাহিরুল মিলন, যশোর জেলা প্রতিনিধি: যশোর শহরের ভৈরব নদের পাশে আম গাছ থেকে ইজিবাইক চালক সুমন হোসেনের (২৪) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে যশোর শহরের পুরাতন কসবা টালিখোলা এলাকায় বসবাস করে এবং সে যশোরের শার্শা উপজেলার নাভারণ বুরুজবাগান এলাকার মিজানুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার সকালে ভৈরবের পাড়ে আমগাছে সুমন হোসেনকে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। কোতয়ালী থানার এসআই ফেরদৌস হোসেন সোমবার সকাল ১০টার দিকে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

নিহতের স্বজনরা জানান, সুমন হোসেন শহরের টালিখোলা এলাকার আকবরের বাড়িতে ঘর জামাই হিসেবে বসবাস করে। রবিবার রাতে তার স্ত্রীর সাথে গোলযোগ হয়। এরপর সবাই ঘুমিয়ে পড়লে রাতে কোনো এক সময় সে ঘর থেকে বের হয়ে ঘোষপাড়ার ভৈরব নদের পাশে আমগাছের ডালে গলায় ফাঁস দিয়ে ঝুলে পড়ে।

যশোর কোতয়ালি থানার এস আই ফেরদৌস জানান, ভৈরব নদের পাশে আমগাছে ঝুলন্ত অবস্থায় সুমনের লাশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কি কারণে সে আত্মহত্যা করেছে তা জানার চেষ্টা করা হচ্ছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর