বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
পাংশায় ভর্তুকি মূল্যে পণ্য বিক্রি শুরু নোয়াখালীর কবিরহাট উপজেলায় পারিবারিক কলহের জেরে এক ‍যুবকের আত্মহত্যা নোয়াখালীতে মাদ্রাসা ছাত্রের রহস্য জনক মৃত্যু রাজবাড়ী জেলা আওয়ামীলীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত পাংশায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতিরোধে স্বাধীনতার চেতনা চর্চার দাবিসহ জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নতুনধারার পাংশায় গলায় ওড়না পেঁচিয়ে নবম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা স্বাধীনতা দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সংবর্ধনায় বঙ্গভবনে প্রধানমন্ত্রীর যোগদান প্রতিবেশীর বাড়িতে ইফতার দিয়ে বাড়ি ফেরার পথে সড়কে মৃত্যু ফসলের সাথে শত্রুতা কৃষকের শসা, করলা, টমেটো’র গাছ কেটে ও ঘাষ মারা ঔষুধ দিয়ে নিধন করেছে প্রতিপক্ষ
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পোর্ট থানা পুলিশের জালে দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদকের নাম / ৩৬৭
নিউজ আপঃ বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০, ৩:২৬ অপরাহ্ন

এম আহসানুর রহমান ইমন শার্শা (যশোর) প্রতিনিধি: যশোরের বেনাপোল ভবারবেড় গ্রাম থেকে দুই কেজি গাঁজা সহ মোঃ রহমত আলী সরদার(৩৫)নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পোর্ট থানা পুলিশ। গ্রেফতার মাদক ব্যবসায়ী রহমত আলী ভবারবেড় গ্রামের মোঃ ওয়াহেদ সরদারের ছেলে।

বুধবার(২৯শে জানুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানা পুলিশের এসআই মোস্তাফিজুর রহমান,এএসআই রবিউল ও এএসআই শরিফুল ইসলাম ভবারবেড় গ্রামে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজা সহ এক মাদক ব্যসায়ীকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভবারবেড় গ্রামে অভিযান পরিচালনা করা হয় এবং সেখান থেকে দুই কেজি গাঁজা সহ রহমত আলী নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামীকে যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর