মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রাজশাহীতে জঙ্গি হামলার আশঙ্কা নেই পুজামন্ডপে – রিয়াজ শাহরিয়ার জয়পুরহাটের কালাইয়ে  টেকসইকরণের প্রকল্পে রাস্তার কাজ হচ্ছে নিম্নমানের ইট দিয়ে বাঘায় ১২১ পিস ইয়াবাসহ একজন আটক রাজবাড়ীতে পৌরসভার কাউন্সিলর অস্ত্র ও গুলিসহ আটক বাংলাদেশ রেলওয়েতে অপ্রাপ্তবয়স্ক শিশু স্টাফ নিয়োগ স্কুলছাত্রীকে ধর্ষণের পর গলাকেটে হত্যা: প্রাইভেট শিক্ষকের তিনদিনের রিমান্ড টঙ্গীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত পাংশায় পুলিশের অভিযানে আগ্নেয়াস্ত্র সহ আটক ৪ যুবক রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ, আ’লীগের প্রার্থী পেলেন তালগাছ সোনাইমুড়ী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ৯০ বোতল ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ী আটক
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পোর্ট থানা পুলিশের জালে দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিবেদকের নাম / ২৯২ বার দেখা হয়েছে
নিউজ আপঃ বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০, ৩:২৬ অপরাহ্ন

এম আহসানুর রহমান ইমন শার্শা (যশোর) প্রতিনিধি: যশোরের বেনাপোল ভবারবেড় গ্রাম থেকে দুই কেজি গাঁজা সহ মোঃ রহমত আলী সরদার(৩৫)নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পোর্ট থানা পুলিশ। গ্রেফতার মাদক ব্যবসায়ী রহমত আলী ভবারবেড় গ্রামের মোঃ ওয়াহেদ সরদারের ছেলে।

বুধবার(২৯শে জানুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানা পুলিশের এসআই মোস্তাফিজুর রহমান,এএসআই রবিউল ও এএসআই শরিফুল ইসলাম ভবারবেড় গ্রামে অভিযান চালিয়ে দুই কেজি গাঁজা সহ এক মাদক ব্যসায়ীকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভবারবেড় গ্রামে অভিযান পরিচালনা করা হয় এবং সেখান থেকে দুই কেজি গাঁজা সহ রহমত আলী নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামীকে যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর